অসহায় বৃদ্ধার ঘর নির্মাণ করে দিলেন, অগ্রযাত্রায় মানব কল্যাণ ফাউন্ডেশন।

বিশেষ প্রতিনিধি: করোনা দুর্যোগে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার দৌলতখালী গ্রামের অসহায় প্রবীণ বৃদ্ধা আতরজান খাতুন(৯০) কে ঘিরে সংবাদ প্রকাশের পর তাকে সাহায্যের জন্য সহযোগিতার হাত বাড়িয়েছে অনেকে। আতরজান কে নিয়ে প্রকাশিত নিউজ অগ্রযাত্রায় মানব কল্যাণ ফাউন্ডেশনের সদস্যদের নজরে আসলে তাৎক্ষণিক অসহায় বৃদ্ধার বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হয় ফাউন্ডেশনের সদস্যরা।

আতরজান যে কুড়ে ঘরে থাকতো ঝড় বৃষ্টি হলে সেখানে থাকা খুবই কষ্টকর । সেই বিষয়টি বিবেচনা করে তার নিরাপদ আশ্রয়ের জন্য ঘর নির্মাণের উদ্যোগ নেয় অগ্রযাত্রায় মানব কল্যাণ ফাউন্ডেশন। কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য প্রকৌশলী মোঃ রোকনুজ্জামান, মোঃ এনামুল হক,বুলবুল আহমেদ বকুল, ইঞ্জিনিয়ার মোহাম্মদ মনিরুল ইসলাম, আহবায়ক ইঞ্জিনিয়ার মোঃ সাকীল খান, সদস্য সচিব সুহাস আহমেদ, সদস্য ইঞ্জিনিয়ার এস এম মিজানুর রহমান সহ কমিটির অন্যান্যদের সিদ্ধান্তে আজ শুক্রবার( ২৯ মে) সকাল ১১ টায় বৃদ্ধা আতরজানের নিরাপদ আশ্রয়ের ব্যবস্থার জন্য ঘর নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

বৃদ্ধা আতরজানের জন্য একটি বারান্দা বিশিষ্ট সেমিপাকা ঘর,বাথরুম ও টিউবওয়েল এর ব্যবস্থা গ্রহনের উদ্যোগ হিসেবে নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। উদ্বোধন কালে উপস্থিত ছিলেন ঘর নির্মাণ তত্বাবধান কমিটির আহবায়ক রিজভী মাহমুদ হিরন, যুগ্ম আহবায়ক প্রফেসর তানজিন হাসান শাহিন, সদস্য মোঃ হেলাল উদ্দিন, তাসফিন আবদুল্লাহ, মোঃ রোকনুজ্জামান স্বপন, জুয়েল রানা,মোঃ ফিরোজ খান।

আরো উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা ছাত্রলীগের আহবায়ক চঞ্চল সহ ছাত্রলীগের নেতাকর্মীরা, দৌলতপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবকদের মধ্য উপস্থিত ছিলেন নাহারুল,তৌফিক,তামিম,খালিদসহ আরো অনেকে। এছাড়াও এই প্রকল্পে “আমরা সবাই ফাউন্ডেশন ” সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে এসেছেন। কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য প্রকৌশলী মোঃ রোকনুজ্জামান বৃদ্ধার নিরাপদ আশ্রয়স্থল নির্মাণের কাজে সকলকে এগিয়ে আসার আহবান জানান।