ঈদ-উল-আযহা উপলক্ষে শৈলকূপা বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন আনিচুর রহমান।

নিজস্ব প্রতিনিধি।। পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলা বাসীকে শুভেচ্ছা ও অভিন্দন জানিয়েছেন উদিয়মান ব্যাবসায়ী ও তরুন সমাজ সেবক সবার প্রিয় বেক্তি আনিচুর রহমান। শুভেচ্ছা বার্তায় সমাজ সেবক আনিচুর রহমান বলেন, মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ -উল- আযহা নিয়ে আসুক আনন্দ বার্তা ,ভোগে সুখ নয়, ত্যাগেই প্রকৃত সুখ” ঈদ-উল-আযহা’র এই দিনে প্রতিটি কোরবানী হোক মহান আল্লাহ পাকের সন্তুষ্টির লক্ষ্যে।

শুধু পশু কোরবানী নয়, কোরবানী হোক সকল অসমতা, হিংসা-বিদ্ধেষের। জেগে উঠুক মানবতা, পারস্পরিক সম্প্রীতি। ধনী, গরীব নির্বিশেষে সকল মুসলমান যেন ঈদের আনন্দ সমান ভাবে ভাগাভাগি করে এ প্রত্যাশা করি। পবিত্র ঈদ-উল-আযহা সুমহান ত্যাগের মহিমার এক অনন্য দৃষ্টান্ত। কোরবানীর মধ্য দিয়ে আল্লাহর প্রতি ত্যাগের মহান আদর্শ স্থাপিত হয়। শৈলকুপা উপজেলার সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদ-উল-আযহার ত্যাগের শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানাই। একই সাথে তিনি দেশ ও জাতি এবং সমগ্র মানুষের সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর রহমত কামনা করেন।সমাজে হিংসা-বিদ্বেষ, হানাহানী পরশ্রীকাতরতা থেকে মুক্তির জন্য কোরবানী মহান আল্লাহ তায়ালার রহমত স্বরূপ।

ঈদের খুশি আপনাদের-আমাদের সবার জীবনে মহান আল্লাহতায়ালা পূণর্তা দান করুন এই দোয়া করি। পবিত্র ঈদ-উল-আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। বছরের প্রতিটি দিন যেন হয় ঈদের দিনের ন্যায় আনন্দময়, সেই সাথে ত্যাগেরও এই শুভ প্রত্যায়ে আবারও ঈদ মোবারক আনিচুর রহমান উদিয়মান ব্যাবসায়ী ও তরুন সমাজ, সেবক ২ নং মির্জাপুর ইউনিয়ন শৈলকুপা ঝিনাইদহ। উল্লেখ্য জনাব আনিচুর রহমান আনিচ সবসময় যেকোনো বিপদে শৈলকূপা উপজেলার মানুষের পাশে দাঁড়িয়েছেন, যেকোনো সমস্যায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে,যুবক দের মাদক থেকে দূরে থাকার পরামর্শ দিয়ে গিয়েছেন, স্থানীয় সব ধরনের সামাজিক কর্মকাণ্ডে সরব উপস্থিতি লক্ষ্য করা গিয়েছে।এছাড়াও যেকোনো অন্যান্যয় কে প্রতিহত করে সবাই কে সাথে নিয়ে একসাথে পথ চলার প্রত্যয় ব্যাক্ত করেছেন।