1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ঐতিহাসিক পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে নাগরপুর উপজেলা আওয়ামীলীগের দিনব্যাপী নানা কর্মসূচি। - dailynewsbangla
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:২২ পূর্বাহ্ন
শিরোনাম:

ঐতিহাসিক পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে নাগরপুর উপজেলা আওয়ামীলীগের দিনব্যাপী নানা কর্মসূচি।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জুন, ২০২২
কাজি মোস্তফা রুমি, স্টাফ রিপোর্টার: আগামীকাল ২৫ শে জুন ২০২২ রোজ শনিবার বাংলাদেশের ঐতিহ্যের নিদর্শন, গৌরবের অধিকার, নিজস্ব অর্থায়নে প্রস্তুতকৃত, সমগ্র পৃথিবীতে একমাত্র দোতলা সেতু, জাতির শ্রেষ্ঠ সম্পদ,  ঐতিহাসিক পদ্মা সেতু গণতন্ত্রের মানস কন্যা, মাদার অফ হিউম্যানিটি, ডটার অফ পিস, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ নেতা, স্বাধীন বাংলার স্থপতি  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য তনয়া জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতে শুভ উদ্বোধন হতে যাচ্ছে।
এই লক্ষ্যে আগামীকাল বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির নির্দেশক্রমে সমগ্র বাংলাদেশে সারাদিনব্যাপী নানা অনুষ্ঠানমালা হাতে নিয়েছে।
এরই ধারাবাহিকতায় বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখা সূর্যোদয়ের সাথে সাথে সারাদিন ব্যাপী নানা কর্মসূচি হাতে নিয়েছেন।  ভোর ৬ টা ১ মিনিটে নাগরপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় সংগীত এর সাথে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হবে। এরপর ছয়টা দশ মিনিটে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ নেতা, স্বাধীন বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হবে।
এরপর সকাল ১০:৩০ এ এক বিশাল আনন্দ র‍্যালি অনুষ্ঠিত হবে। র‍্যালি অনুষ্ঠিত হওয়ার পর সকাল ১১ ঘটিকার সময় সরকারি যদুনাথ পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠ প্রাঙ্গনে এক বিশাল আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
 উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতির আসন অলংকৃত করবেন দক্ষিণ টাঙ্গাইল এর লৌহ মানব, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সিপাহসালার অন্যতম বিশ্বস্ত ব্যক্তিত্ব, নাগরপুর-দেলদুয়ারের গণমানুষের নেতা, তরুণ ও মেধাবী ব্যক্তিত্ব, সদা হাস্যজ্জল,  কর্মীদের আস্থা ও ভরসার প্রতীক, বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী নির্বাচিত সফল সভাপতি জননেতা আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম।
 আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের পর নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকা মার্কার তিন তিনবারের নির্বাচিত একমাত্র সফল চেয়ারম্যান, বর্তমান সময়ে নাগরপুরে সর্বোচ্চ জনপ্রিয় ব্যক্তিত্ব, বাংলাদেশ আওয়ামী যুবলীগ নাগরপুর উপজেলা শাখার সাবেক আহবায়ক, রাজপথ থেকে বিকশিত নেতৃত্ব, অনলবর্ষী বক্তা, বিগত বিএনপি-জামায়াত ও সেনা-সমর্থিত সরকারের সময় নির্যাতিত,নিপীড়িত, বিএনপি-জামাত সন্ত্রাসীদের ত্রাস, বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী নির্বাচিত সফল সাধারণ সম্পাদক জননেতা মো: কুদরত আলী।
শুধু তাই নয় বাদ আসর মসজিদ, মন্দির ও অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানে দেশ ও জাতির কল্যাণে দোয়া ও প্রার্থনা অনুষ্ঠিত হবে এবং সন্ধ্যায় নাগরপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোকসজ্জা ও আতশবাজি অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
 নাগরপুর উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সংগ্রামী সভাপতি জননেতা জাকিরুল ইসলাম উইলিয়াম এবং নাগরপুর উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সংগ্রামী সাধারন সম্পাদক মো: কুদরত আলী আগামীকাল ২৫ শে জুন ২০২২ তারিখ এর উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর এর সকল ওয়ার্ড, ইউনিয়ন, ইউনিট কমিটির নেতৃবৃন্দ সহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, মৎস্যজীবীলীগ সহ সকল ভাতৃপ্রতিম সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করার জন্য বিনীত আহ্বান জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ