কুমারখালি উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন।


কুষ্টিয়া: কুষ্টিয়া জেলাধীন কুমারখালি উপজেলা ছাত্রলীগের ৪১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়েছে। কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াসির আরাফাত তুষার ও সাধারণ সম্পাদক সাদ আহমেদ সাক্ষরীত ছাত্রলীগের প্যাডে এ কমিটিত অনুমোদন করা হয়। উক্ত কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন এস এম মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জীবন হাসান সোহেল।

গতকাল ০৯-০১-২০২০ তারিখ রাত ১০ টার দিকে এ কমিটি অনুমোদন করলে বিভিন্ন মহল থেকে নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ বিষয়ে কুমারখালি উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি মেহেদী ও সাধারণ সম্পাদক সোহেল বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।

আমরা কুমারখালি উপজেলা ছাত্রলীগের দায়িত্ব পেয়ে গর্বিত, বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে আমরা ছাত্রলীগের রাজনীতি করতে চাই তাই সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি। এ বিষয়ে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি তুষার ও সাধারণ সম্পাদক সাদ আহমেদ বলেন পরীক্ষিত ও ক্লিন ইমেজের নেতৃত্ব বাছাই করে আমরা কুমারখালি উপজেলা ছাত্রলীগের কমিটি দিয়েছি, এই কমিটি বঙ্গবন্ধু আদর্শ বুকে ধারন করে রাজনীতি করবে বলে আমরা আশা করি।