1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
রাসিক মেয়রের সহযোগিতায় হুইলচেয়ার পেলেন প্রতিবন্ধী জেসমিন খাতুন আসন্ন উপ-নির্বাচনে মহিলা সমর্থকদের রাসেলের পক্ষে ভোট প্রার্থনা ও পথসভা মহাদেবপুরে তথ্য অফিসের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্টিত দশমিনায় চলছে পূজা মন্ডপে প্রস্তুুতি, ব্যস্ত সময় পার করছে মৃৎ শিল্পীরা দশমিনায় ইউপি সচিব ও তথ্য সেবক এর বিরুদ্ধে জন্ম সনদে অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ দৌলতপুরে বাদশাহ্ এমপি’কে বরণ করতে হাজারো মানুষের ঢল দশমিনায় তানিয়া ধর্ষণ ও হত্যা মামলায় আপীল বিভাগ খুনীদের ফাঁসি বহাল উৎসবমুখর পরিবেশে নওগাঁয় আদিবাসী উড়াও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম উৎসব পালিত চার লেন সড়ক উন্নীতকরণ কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন পটুয়াখালী জেলা পরিষদ কর্তৃক স্থাপিত বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য উদ্বোধন

কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাব এর মাক্স বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
বুধবার (২৭ জানুয়ারি ২০২১) সকাল ১১ টার সময় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের সামনে জনসাধারণের মাঝে এই মাক্স বিতরণ করা হয়।

কুষ্টিয়া প্রতিনিধি: করোনা ভাইরাস মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টিতে কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেস ক্লাব এর পক্ষ থেকে মাক্স বিতরণ করা হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি ২০২১) সকাল ১১ টার সময় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের সামনে জনসাধারণের মাঝে এই মাক্স বিতরণ করা হয়। ইউনিটের অনলাইন প্রেসক্লাব এর উদ্যোগে তৈরি করা হয়েছে। এই মাক্স তৈরীর অন্তরালে থেকে সহযোগিতা করে যাচ্ছেন আমেরিকা প্রবাসী বিশিষ্ট সমাজসেবক ও একজন জনদরদি সকলের প্রিয় মানুষ নেহাল।

উক্ত মাক্স বিতরন করেন, কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ও আরটিভি’র স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলাল, সাধারণ সম্পাদক ও সময়ের দিগন্ত পত্রিকার প্রকাশক ও সম্পাদক নাহিদ হাসান তিতাস, সহ-সভাপতি ও ভয়েজ অফ কুষ্টিয়ার প্রকাশক ও সম্পাদক শাহীন আহমেদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক গণকন্ঠ পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি কে এম শাহীন রেজা, বিজয় টিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি ও কোষাধ্যক্ষ রিয়াজুল ইসলাম সেতু, তাজা সংবাদ এর ভারপ্রাপ্ত সম্পাদক আরাফাত হোসেন, এনটিভির ক্যামেরা পারসন শারফু, দৈনিক মুক্তির বার্তার সম্পাদক চাঁদ আলী, সাংবাদিক আলেক চাঁদ, সাংবাদিক সাগর, সাংবাদিক তারিখ, স্বাধীন সহ আরো অনেকে।

জয় নেহাল এক বার্তায় সকলের উদ্দেশ্যে বলেন, আমি দীর্ঘদিন ধরে কুষ্টিয়া সহ দেশের বিভিন্ন প্রান্তে আমার কিছু শুভাকাঙ্খীদের মাধ্যমে আমার সাধ্যমত দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে আসছি আগামীতে আরো যেন সহযোগিতা করতে পারি। আপনারা আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন আমারা সুদূর প্রবাসে থেকেও সুখে শান্তিতে বসবাস করতে পারি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ