1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দশমিনায় ইউএনও করোনায় আক্রান্ত লক্ষ্মীপুরে ইউনিয়ন আওয়ামীলীগের কার্য নির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত রাজশাহীতে ভোট কারচুপির অভিযোগে সংবাদ সম্মেলন : চাই ভোট পুনর্গণনা দশমিনায় আশ্রায়ন প্রকল্পের বাসিন্দাদের শীতে কাঁপে হাড় দৌলতপুরে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনঃ পুড়ে ছাই আসবাবপত্র টাঙ্গাইলে ৪ কেজি গাঁজা সহ গ্রেফতার মাদক সম্রাট জহুরুল উত্তরাঞ্চলে রবি মৌসুমে আলুর বাম্পার ফলনের সম্ভাবনা ফরিদপুরের মধুখালী থেকে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ মেহেরপুরের গাংনীর পল্লীতে মধ্যরাতে অগ্নিকান্ড! ব্যাপক ক্ষয়ক্ষতি লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার ৫ হাজার অসহায় মানুষের মাঝে শীতার্তের কম্বল বিতরণ করা হয়েছে

কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাব এর মাক্স বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
বুধবার (২৭ জানুয়ারি ২০২১) সকাল ১১ টার সময় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের সামনে জনসাধারণের মাঝে এই মাক্স বিতরণ করা হয়।

কুষ্টিয়া প্রতিনিধি: করোনা ভাইরাস মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টিতে কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেস ক্লাব এর পক্ষ থেকে মাক্স বিতরণ করা হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি ২০২১) সকাল ১১ টার সময় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের সামনে জনসাধারণের মাঝে এই মাক্স বিতরণ করা হয়। ইউনিটের অনলাইন প্রেসক্লাব এর উদ্যোগে তৈরি করা হয়েছে। এই মাক্স তৈরীর অন্তরালে থেকে সহযোগিতা করে যাচ্ছেন আমেরিকা প্রবাসী বিশিষ্ট সমাজসেবক ও একজন জনদরদি সকলের প্রিয় মানুষ নেহাল।

উক্ত মাক্স বিতরন করেন, কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ও আরটিভি’র স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলাল, সাধারণ সম্পাদক ও সময়ের দিগন্ত পত্রিকার প্রকাশক ও সম্পাদক নাহিদ হাসান তিতাস, সহ-সভাপতি ও ভয়েজ অফ কুষ্টিয়ার প্রকাশক ও সম্পাদক শাহীন আহমেদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক গণকন্ঠ পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি কে এম শাহীন রেজা, বিজয় টিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি ও কোষাধ্যক্ষ রিয়াজুল ইসলাম সেতু, তাজা সংবাদ এর ভারপ্রাপ্ত সম্পাদক আরাফাত হোসেন, এনটিভির ক্যামেরা পারসন শারফু, দৈনিক মুক্তির বার্তার সম্পাদক চাঁদ আলী, সাংবাদিক আলেক চাঁদ, সাংবাদিক সাগর, সাংবাদিক তারিখ, স্বাধীন সহ আরো অনেকে।

জয় নেহাল এক বার্তায় সকলের উদ্দেশ্যে বলেন, আমি দীর্ঘদিন ধরে কুষ্টিয়া সহ দেশের বিভিন্ন প্রান্তে আমার কিছু শুভাকাঙ্খীদের মাধ্যমে আমার সাধ্যমত দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে আসছি আগামীতে আরো যেন সহযোগিতা করতে পারি। আপনারা আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন আমারা সুদূর প্রবাসে থেকেও সুখে শান্তিতে বসবাস করতে পারি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ