কুষ্টিয়া সরকারি কলেজে এইচ.এস.সিতে ভর্তিরত শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল

আলেক চাঁদ:  কুষ্টিয়া সরকারি কলেজে একাদশ শ্রেণীতে ভর্তি কার্যক্রম সম্পন্ন হয়েছে। আর এই নবাগত ভর্তিরত ছাত্র-ছাত্রীরা কুষ্টিয়া সরকারি কলেজে ভর্তি হওয়াতে তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শান্তিপূর্ণ আনন্দ মিছিল করেছে কুষ্টিয়া সরকারি কলজে ছাত্রলীগ। কলেজ ছাত্রলীগের সভাপতি স্বপন হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহাবুব আলম লিমন এর পরিচালনায় ভর্তিরত ছাত্র-ছাত্রী ও কলেজের অন্যান্য ছাত্র-ছাত্রী দের নিয়ে এক বিশাল শান্তিপূর্ণ আনন্দ মিছিল বের হয় যা কলেজ ক্যাম্পাস প্রদক্ষিণ করে কলেজের ক্যান্টিন এর সামনে এসে শেষ হয়।

এ সময় নবাগত ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে সভাপতি স্বপন হোসেন ও সাধারণ সম্পাদক লিমন হোসেন বলেন তোমরা সবাই কুষ্টিয়া সরকারি কলেজে চান্স পেয়ে ভর্তি হওয়াতে কুষ্টিয়া সরকারি কলজে ছাত্রলীগের পক্ষ থেকে তোমাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি এবং তোমরা তোমাদের বাবা মায়ের স্বপ্ন পূরণে ভালোভাবে পড়াশোনা করে সামনের দিকে এগিয়ে যাও সেই দোয়া করি।এসময় তারা আরো বলেন তোমরা সবসময়ই সিনিয়র ছাত্র অর্থাৎ বড় ভাই ও কলেজের শিক্ষক-কর্মচারী সবার সাথে ভালো ব্যবহার করে চলবা, সবসময় মাদক ও যেকোনো নেশা থেকে দূরে থাকবা, কলেজর পরিবেশ স্বাভাবিক রাখবা।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি খাদেমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইয়ামিন হোসেন দুর্জয়,ফেরদৌস খন্দকার, মাহাফুজুর রহমান শাওন সহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মী ও সাধারণ ছাত্র-ছাত্রীরা। এর আগে কুষ্টিয়ার সরকারি কলেজ কর্তিক আয়োজিত নবাগত একাদশ শ্রেণিতে ভর্তিরত ছাত্র-ছাত্রীদের পরিচিত পর্ব ও ওরিয়েন্টেশন ক্লাস নেয়া হয়।