কুষ্টিয়ার দৌলতপুরে ৫১২ বোতল ফেনসিডিলসহ আটক ১

কুষ্টিয়ার দৌলতপুরের মথুরাপুর শেখপাড়া যাত্রী ছাউনী পাশে দাঁড়িয়ে থাকা পিকআপ থেকে রবিবার ৫১২ বোতল ফেনসিডিলসহ ১ জনকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ । আটককৃত হলো, ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর গ্রামের শুকচাদ প্রামানিকের ছেলে মো. সুলতান। দৌলতপুর থানার অফিসার ইনচার্জ এস এম আরিফুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি রবিবার সন্ধ্যায় উপজেলার মথুরাপুর শেখপাড়া যাত্রী ছাউনির পাশে লেবুর বস্তার মধ্যে অবৈধ মাদকদ্রব্য ঢুকানো হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানা পুলিশের একটি বিশেষ টিম সেখানে অভিযান পরিচালনা করে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে ৩/৪ জন ব্যক্তি কৌশলে পালিয়ে গেলেও পিকআপের ড্রাইভারকে আটক করে পুলিশ। ড্রাইভার সুলতান পিকআপে ফেনসিডিল থাকার কথা স্বীকার করে। একই সঙ্গে এই ফেনসিডিলের সঙ্গে জড়িতদেন নাম প্রকাশ করে। বেনাপোল দক্ষিণ বারোপোতার শরীফ মেম্বার এবং ঝিকরগাছার সালাম এ ফেনসিডিল ব্যবসার সঙ্গে জড়িত।

সংবাদ সম্মেলনে আরও বলা হয়,পরে ট্রাকের জ্বালানি ট্যাংকির ভেতর থেকে ভারতে তৈরি ৭০৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে র‌্যাব। আটক দুইজন দেশের বিভিন্ন এলাকা থেকে ফেনসিডিলের চালান নিয়ে বরিশালের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানিয়েছে। এ ঘটনায় র‌্যাবের ডিএডি মো. মাহফুজুর রহমান বাদী হয়ে ঝালকাঠি জেলার নলছিটি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।