কুষ্টিয়ায় ইন্টেরিয়র ডিজাইন ফার্ম বন্ধে প্রাণনাশের হুমকি।


কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার ডিভাইন ইন্টেরিয়র ডিজাইন প্রতিষ্ঠান বন্ধের হুমকি ও কার্মচারীদের কুষ্টিয়া ছেড়ে চলে না গেলে প্রাণনাশের হুমকি দিয়েছেন কুষ্টিয়া দৌলতপুর উপজেলার চামনাই গ্রামের মোঃ এমতাদুল হকের ছেলে মোঃ রাকিবুল হক রাকিব (২৮)। কুষ্টিয়ায় ডিভাইন ইন্টেরিয়র ডিজাইনের কর্মরত কর্মচারী মোঃ রাব্বি (১৮) কে ১৪ তারিখ আনুমানিক রাত ৮ টার দিকে কুষ্টিয়ার নারিকেল তলা নামক স্থানে পথ অবরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে মারধর করা হয়।

কুষ্টিয়া ছেড়ে চলে না গেল গুম করে দিবে বলেও হুমকি দেয়া হয় ঐ কর্মচারীকে। স্পষ্ট ভাষায়, এই শহরে আমার অনেক ক্ষমতা আমি দিন কে রাত রাত কে দিন করে দিতে পারি জানিয়ে হুমকি দেন আরেক প্রতিষ্ঠান ড্রীম ইন্টেরিয়র ডিজাইনের মালিক মোঃ রাকিবুল হক রাকিব। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় সাধারণ ডায়েরি হয়েছে বলে জানা যায় থানা সুত্রে।

এ ঘটনায় ডিভাইন ইন্টেরিয়র এর ব্যাপক ক্ষতি হয়েছে বলে জানান এর মালিক। কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা বলেন, এ ঘটনায় ডিভাইন ইন্টেরিয়র ডিজাইনের কর্মচারী নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি নং ৯০২) করেছেন। আমরা অবশ্যই এ বিষয়টি আন্তরিকভাবে দেখব। কুষ্টিয়া মডেল থানা এলাকায় কারো কোন হুমকি প্রশ্রয় দেয়া হবে না। যদি কারো কোন খারাপ উদ্দেশ্যে থাকে তাহলে তাদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।