কুষ্টিয়ায় একটু পাশে দাঁড়াই সংগঠনের শীতবস্ত্র বিতরণ।


কুষ্টিয়া : মানবিকতা লালিত হোক বিশ্বময় এই স্লোগান কে সামনে রেখে কুষ্টিয়ায় অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন একটু পাশে দাঁড়াই সংগঠনের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান কর্মসূচি ২০২০ অনুষ্ঠিত। আজ ৭ ফেব্রুয়ারী রোজ শুক্রবার বিকেলে কুষ্টিয়ার লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ে প্রায় দেড় শতাধিক অসহায় ও দুস্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া লাহিনি সুনামধন্য ব্যাক্তিত্ব বিশিষ্ট সমাজসেবক ও সাবেক মেম্বার আয়ুব আলী এসময় তিনি বলেন মানবতার সেবাই কাজ করছে একটু পাশে দাঁড়াই স্বেচ্ছাসেবী সংগঠন, আজকে তারা অসহায়, গরিব ও দুস্ত মানুষের কষ্টের কথা ভেবে তাদের শরীরে কম্বল জড়িয়ে দিচ্ছে সত্যি এটি একটি মহৎ উদ্যোগ, আমরা যদি নিজ নিজ যায়গা থেকে সুবিধাবঞ্চিত মানুষ দের পাশে দাড়াতে পারি তাহলে সত্যিকার অর্থে সোনার বাংলাদেশ গড়া সম্ভব।

এসময় তিনি একটু পাশে দাঁড়াই সংগঠনের সভাপতি মোস্তাফিজুর রহমান সুমন সহ সংশ্লিষ্ট সবার ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। একটু পাশে দাঁড়াই সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান সভাপতি মোস্তাফিজুর রহমান সুমন এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদর্শ সমাজ কল্যান্ন সংস্থান এর সভাপতি আমিরুল ইসলাম বাবু, কুষ্টিয়া মডেল থানার এস আই কুদ্দুস আলী, একটু পাশে দাঁড়াই সংগঠনের সহ-সভাপতি শাহনেওয়াজ সুমন, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম শিপ্লু, যুগ্ম সাধারণ সম্পাদক পাভেল পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সবুজ, এস আই স্বাধীন, সাকিব, ইমরান সহ গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য “মানবতার জয় হোক” “অসহায়ত্ব দূর হোক ” এই স্লোগান কে মূলমন্ত্র হিসেবে নিয়ে কুষ্টিয়ায় একটু পাশে দাঁড়াই সংগঠন প্রতিষ্ঠার পর থেকে মেধাবী শিক্ষার্থী, অসহায়, ও বিভিন্ন এতিম শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী ও খাবার বিতরন ও উপবৃত্তি প্রদান করে আসছে এবং অসহায় ও দুস্তদের মাঝে শীতবস্ত্র সহ পোশাক বিতরন করে আসছে সংগঠনটি । একটু পাশে দাঁড়াই সংগঠনের নানামুখী কার্যক্রমের জন্য সুশীল সমাজ সহ বিভিন্ন মহল ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।