কুষ্টিয়ায় ডেঙ্গু রোগীদের পাশে মানবতার হাত বাড়িয়ে দিলেন সদর উপজেলা ছাত্রলীগ

আলেক চাঁদ: সারা বাংলাদেশে বর্তমান সময়ে বড় আতঙ্কের নাম ডেঙ্গু। আর ডেঙ্গু রোগীদের নানাভাবে সাহায্য করেছেন বিভিন্ন সংগঠন ঠিক তেমনি ডেঙ্গু রোগীদের পাশে মানবতার হাত বাড়িয়ে দিলেন সদর উপজেলা ছাত্রলীগ।আজ সকালে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা ডেঙ্গু রোগীদের খোঁজখবর নিতে গিয়ে সদর উপজেলা ছাত্রলীগের উদ্দেশ্যে বলেন, ছাত্রলীগ এমন একটি সংগঠন যা সব সময় মানবতায় কাজ করে গিয়েছেন, আজকে সদর উপজেলা ছাত্রলীগের আমার ভাইয়েরা ডেঙ্গু রোগীদের সার্বিক সহযোগিতায় যে হাত বাড়িয়ে দিয়েছেন তাই তাদের আমি আমার পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি।

এ সময় জনাব আতাউর রহমান আতা আরো সদর উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের বলেন তোমার কয়েকটি ইউনিটে ভাগ হয়ে ২৪ ঘন্টা সেবা দেওয়ার চেষ্টা করবা।কুষ্টিয়া সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আনিচুর রহমান আনিস ও যুগ্ম আহবায়ক জয়নাল আবেদিন এর সাথে কথা বললে তারা জানান, কুষ্টিয়ার উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য জননেতা মাহাবুব উল আলম হানিফ ভাইয়ের নির্দেশে আমরা সদর হাসপাতালের সব ডেঙ্গু রোগীদের সার্বক্ষণিক খোঁজ খবর নেওয়ার জন্য কয়েকটি টিম করে হাসপাতালে অবস্থান করছি। ডেঙ্গু রোগীদের যখন যেটা প্রয়োজন সে গুলো এনে দিচ্ছি। আগে ঠিকভাবে ঔষধ পাচ্ছিল না ডেঙ্গু রোগীরা। এখন আমাদের তৎপরতা কারণে রোগীদের সব ঔষধ হাসপাতাল কর্তৃপক্ষ দিচ্ছে। এসময় তারা আরো বলেন হাসপাতালে কোন রোগীর রক্তের প্রয়োজন হলে সেই রক্ত আমাদের ছাত্রলীগের নেতাকর্মীরা দেওয়ার জন্য প্রস্তুত রয়েছে।

আমাদের এই টিমের বিষয়ে সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা ভাই। এসময় সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আবির হোসেন আমান, যুগ্ম আহবায়ক সজিব, যুগ্ম আহবায়ক শাহিন,সহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীদের রোগীদের নানা সাহায্য কর‍তে দেখা যায়। সেবামূলক এই ধরনের উদ্যোগ গ্রহণ করার জন্য সদর উপজেলা ছাত্রলীগে কে ধন্যবাদ ও সাধুবাদ জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ ও রোগীর স্বজনরা।