কুষ্টিয়ায় মাদক মামলায় তিন আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড

নিজেস্ব প্রতিবেদক: কুষ্টিয়ায় মাদক মামলায় অভিযুক্ত ৩ আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেককে ১ লক্ষ টাকা করেজরিমানার আদেশ দিয়েছেন আদালত। দন্ডপ্রাপ্ত আসামিরা হচ্ছেন কুষ্টিয়ার ইবি থানার ফকিরাবাদ নওদাপাড়াগ্রামের হামিদ আলী মন্ডলের ছেলে ঠান্ডু মন্ডল, কুষ্টিয়ার ইবি থানার খেজুরতলা গ্রামের মৃত আজিজুররহমানের ছেলে মো: সাগর ও কুষ্টিয়ার মিরপুর উপজেলার গোবিন্দপুর মালাকার পাড়া গ্রামের মৃত নবীনপ্রামানিকের ছেলে সোহেল রানা।

আজ সকাল ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপকুমার গোস্বামী আদালতে আসামীদের উপস্থিতিতে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) ধারারটেবিলের ১(খ) ক্রমিকে দোষী সাব্যস্ত করে এই আদেশ দেন। কুষ্টিয়া জজ কোর্টের পিপি অ্যাড. অনুপ কুমারনন্দী রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহার ও আদালত সূত্রে জানা যায়,  র‌্যাব   -১২ কুষ্টিয়াক্যাম্পের একটি আভিযানিক দল ২০১৭ সালের ১৫ সেপ্টেম্বর চুয়াডাঙ্গা থেকে কুষ্টিয়াগামী কুষ্টিয়া-জ-১১-০০১১ রেজিষ্ট্রেশনকৃত একটি যাত্রীবাহী লোকাল বাসে অভিযান চালিয়ে বাসের টুলবক্স থেকে আলাদাদুটি প্যাকেটে মোড়ানো ১ কেজি হেরোইন উদ্ধার করে। এই ঘটনায়  র‌্যাব  -১২ কুষ্টিয়ার তৎকালীন ডিএডিআব্দুল রশিদ বাসের ড্রাইভার সোহেল রানা, সুপার ভাইজার মোঃ ঠান্টু ও হেলপার মোঃ সাগরকে আসামি করেকুষ্টিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা নং-২৩, তারিখঃ ১৬/০৯/২০১৭ ইং। কুষ্টিয়া মডেলতানা পুলিশ ২০১৭ সালের ২৩ অক্টোবর আদালতে চার্জশিট দাখিল করলে দীর্ঘ শুনানিন্তে আদালত আজ এইরায় প্রদান করেন। মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন কুষ্টিয়া জজ কোর্টের এপিপি অ্যাড. এএসএমআসাদুজ্জামান মামুন এবং আসামি পক্ষে অ্যাড. জাকির হোসাইন।