কুষ্টিয়ায় যুব মহিলালীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত।

185

আলেক চাঁদ।।কুষ্টিয়ায় যুব মহিলালীগের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার নিজ হাতে গড়া বাংলাদেশ যুব মহিলালীগের গতকাল ছিলো ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী। আর এই প্রতিষ্ঠাবার্ষিকীতে কুষ্টিয়া যুব মহিলালীগ নানা আয়োজনের মধ্য দিয়ে পালন করে। যার মধ্য অন্যতম হলো আলোচনা সভা, কেক কাটা।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী।এসময় তিনি বলেন বঙ্গ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ হাতে গড়া সংগঠন হচ্ছে যুব মহিলালীগ, আজ এই সংগঠনের ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিক উপলক্ষে কুষ্টিয়ার সকল নেতৃবৃন্দকে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জানায় প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। এসময় তিনি আরো বলেন বর্তমান সরকার দলবল নির্বিশেষে সকল মানুষকে সাথে নিয়ে দেশের উন্নয়ন করে যাচ্ছেন, আর উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা রাখছেন বাংলাদেশের মেয়েরা, আজ মেয়েরা কোন কাজে পিছিয়ে নাই, এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনে মেয়েরে যুক্ত থেকে সরকারের উন্নয়ন কে এগিয়ে নিচ্ছে।

কুষ্টিয়া জেলা যুব-মহিলালীগের আহবায়ক এম সম্পা মাহমুদের সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক মেহেরিন আহমেদ এর পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম মানিক, মহিলা বিষয়ক সম্পাদক এ্যাড শীলা রানী বসু,কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড আ.স.ম আখতারুজ্জামান মাছুম, কুষ্টিয়া জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জেব-উন-নেছা সবুজ, এবং জেলা জাতীয় মহিলা শ্রমিক লীগের সাধারণ মেহেরুন নেছা বিউটি। পরিশেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।