কুষ্টিয়ায় সাংবাদিকের উপর হামলাকারীর বিচার দাবীতে মানববন্ধন।

318

 

জিল্লুর রহমান: বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় সদস্য, কুষ্টিয়া প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মাহমুদ হাসানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও হামলা মামলার আসামী কুষ্টিয়া হাই স্কুলের প্রধান শিক্ষক খলিলুর রহমানকে দ্রুত গ্রেফতার দাবীতে কুষ্টিয়ায় সাংবাদিকরা মানববন্ধন ও সমাবেশ করেছে। ৪-০২-২০১৯ ইং সোমবার দুপুরে কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসি কার্যালয়ের সামনে এনএস রোডে এই মানববন্ধন ও সমাবেশে স্থানীয় বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বক্তব্য রাখেন কুষ্টিয়া প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক জামিল হাসান খান খোকন, কুষ্টিয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান বেলাল, কৌষাধ্যক্ষ ফেরদৌস রিয়াজ জিল্লু, দপ্তর সম্পাদক মিলন উল্লাহ প্রমুখ।

বক্তারা বলেন, কুষ্টিয়া হাইস্কুলে যেখানে ৭০ সালে বঙ্গবন্ধু দাড়িয়ে বক্তব্য রেখেছিলেন সেখানে পাবলিক টয়লেট নির্মান ও বিদ্যালয়ের মাঠ দখল করে মার্কেট নির্মান করে প্রধান শিক্ষকের বিপুল পরিমান অর্থ লোপাট এর বিরুদ্ধে সংবাদ প্রকাশ হয়।

এর পরে প্রধান শিক্ষক খলিলুর রহমান ও তার ক্যাডার বাহিনীর হামলায় ২ ফেব্রুয়ারী সাংবাদিক মাহমুদ হাসান আহত হয়। এ বিষয়ে মামলা দায়ের হয়েছে। এই হামলার বিচার দাবী ও কুষ্টিয়া হাইস্কুলের দূর্নীতির বিচার দাবীতে মানববন্ধন ও সমাবেশ থেকে সাংবাদিকরা আরো কঠোর কর্মসূচীর ঘোষনা দেন।