কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ- সম্পাদক রবিনের জন্মদিন পালন।

190

আলেক চাঁদ।। আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ- সম্পাদক তানভীর আহমদের রবিন এর ২২ তম জন্মদিন পালিত হয়েছে। আজ সন্ধায় কুষ্টিয়া শহরের হানিফ নগরে এক কেক কাটার অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়ার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা।

এসময় তিনি প্রথমেই ছাত্রলীগ নেতা রবিন কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন আমি যতদূর জানি রবিন ছাত্রলীগের নেতা হিসেবে দলের জন্য সবসময় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে গিয়েছে। আমি তার সার্বিক সাফল্য কামনা করছি। এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবী, কুষ্টিয়ার সরকারি কলজে ছাত্রলীগের সভাপতি স্বপন হোসেন, সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন সহ আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

এর আগে দিনব্যাপী ছাত্রলীগ নেতা রবিন এর বন্ধুমহল ছাড়াও বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতাকর্মীরা কেক কাটে ও জন্মদিনের শুভেচ্ছা জানায়। এ বিষয়ে ছাত্রলীগ নেতা রবিন এর সাথে কথা হলে তিনি সাংবাদিকদের বলেন আজ আমার জন্মদিনের যারা আমাকে শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রতি আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এসময় তিনি আরো বলেন আমি যেনো সবসময় ভালো কাজের সাথে থেকে রাজনীতি কর‍তে পারি তাই আমার জন্য সবাই দোয়া করবেন।

উল্লেখ্য ছাত্রলীগ নেতা রবিন রাজনৈতিক জিবনে গত জাতীয় ও স্থানীয় নির্বাচনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।এছাড়া কুষ্টিয়া উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য জননেতা মাহাবুব-উল আলম হানিফ এমপি মহোদয়ের হাতকে শক্তিশালী কর‍তে দিনরাত কাজ করে যাচ্ছেন।