কুষ্টিয়া জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুইট এর জন্মদিন পালন।

আলেক চাঁদ: আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক হাসিবুল ইসলাম সুইট এর জন্মদিন পালিত হয়েছে। গতকাল সারাদিন ছাত্রলীগ নেতা এইচ আই সুইট এর রাজনৈতিক সহযোদ্ধা, বড় ভাই, ছোট ভাই এবং বিভিন্ন মহল জন্মদিন উপলক্ষে কেক কাটার আয়োজন করে। এছাড়াও বিভিন্ন মহল ছাত্রলীগ নেতা এইচ আই সুইট কে জন্মদিনে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

গতকাকল কুষ্টিয়ার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান (আতা) জন্মদিনের শুভেচ্ছা বার্তায় ছাত্রলীগ নেতা সুইট এর উদ্দেশ্য বলেন, আমার জানামতে সুইট ছাত্রলীগ নেতা হিসেবে সবসময় জনকল্যানে কাজ করে গিয়েছেন, আমি তার উত্তরত্তর সাফল্য কামনা করছি। এছাড়া অনেকেই ছাত্রলীগ নেতা এইচ আই সুইট এর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন তার মধ্যে অন্যতম হলো কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ আহমেদ, যুবলীগ নেতা জেড এম সম্রাট, সাবেক কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মিজানুর রহমান মজনু, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি স্বপন হোসেন,সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন, ছাত্রলীগ নেতা কাওছার খান,পলিটেকনিক ছাত্রলীগের সভাপতি মাছুম মিয়া জেলা ছাত্রলীগের সদস্য সজিব সহ অন্যানরা।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা সুইট এর সাথে কথা হলে তিনি সাংবাদিকদের বলেন আজ আমার জন্মদিনের যারা আমাকে শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রতি আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এসময় তিনি আরো বলেন আমি যেনো সবসময় ভালো কাজের সাথে থেকে রাজনীতি কর‍তে পারি তাই আমার জন্য সবাই দোয়া করবেন। উল্লেখ্য ছাত্রলীগ নেতা সুইট ছোট বেলা থেকেই তার ভিতরে আওয়ামী পন্থিদের প্রতি একটা ভালোবাসা জন্ম নেয়, যার পরিপেক্ষিতে ছাত্রলীগের রাজনীতি শুরু করে।

রাজনৈতিক জিবনে সুইট গত জাতীয় ও স্থানীয় নির্বাচনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।এছাড়া কুষ্টিয়া উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য জননেতা মাহাবুব-উল আলম হানিফ এমপি মহোদয়ের হাতকে শক্তিশালী কর‍তে দিনরাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।