কুষ্টিয়া নাগরিক পরিষদের খাবার ও ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়া নাগরিক পরিষদের উদ্যোগে খাবার ও ঈদ উপহার বিতরণ করা রয়েছে। করোনা ভাইরাস এবং পবিত্র মাহে রমজান এ মাসব্যাপী ভাসমান ছিন্নমূলদের মাঝে রান্না করা খাবার বিতরণ অব্যাহত রয়েছে এবং তার সাথে ঈদ উপহার প্রদান করা হয়।আজ ২৩-০৫-২০২০ তারিখ রোজ শনিবার কুষ্টিয়ার কাটাইখানা মোড়ে ৭০০ মানুষের মাঝে খাবার ও ঈদ উপহার বিতরণ করা হয়।

এসময় কুষ্টিয়া নাগরিক পরিষদের সভাপতি সাইফুদ দৌলা তরুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সদর উপজেলার নির্বাহী অফিসার যুবায়ের হোসেন চৌধুরী। এসময় আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া নাগরিক পরিষদের সাধারণ সম্পাদক সামস তানিম মুক্তি, যুগ্ন সম্পাদক মোহাম্মদ আলী নিশান এম জেড ইসলাম জাহিদ মেরাজ ও ইমরান খান পলাশ সহ অন্যন্যরা।

এ বিষয়ে কুষ্টিয়া নাগরিক পরিষদের সভাপতি সাইফুদ দৌলা তরুন বলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ এম,পি মহোদয় এবং কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা মহোদয় এর দিকনির্দেশনায় কুষ্টিয়া নাগরিক পরিষদের উদ্যোগে খাবার ও ঈদ উপহার বিতরণ অব্যাহত আছে এবং আগামীতেও থাকবে।