গাংনীতে ঈদগাহে উন্নয়নে টাকা উত্তোলন কে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১। আহত ৬

65

মেহেরপুর প্রতিনিধি ঃ মেহেরপুরের গাংনীতে ঈদগাহে উন্নয়নে নির্ধারিত ৫০ টাকা উত্তোলনকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় আলেক চাঁদ (৪৭) নামের এক ব্যাক্তি নিহত হয়েছে। সোমবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আলেক চাঁদ উপজেলার সাহারবাটি বাঙ্গালপাড়ার দবিরউদ্দীনের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, সাহারবাটি বাঙ্গালপাড়া ঈদগাহ ময়দানে ঈদুল আযহার নামাজ আদায় করার সময় ঈদগাহ কমিটি সিদ্ধান্ত মোতাবেক ৫০ টাকার স্থলে ২০ টাকা দেয়ায় ঈদগাহ মাঠে কথাকাটাকাটি হয়।

পরে বাড়ী ফিরে বেলা আড়াইটার সময় পাড়ার দোয়াত আলীর চায়ের দোকানে মকবুল হোসেনের ছেলে রুহুলের সাথে আলেকের উত্তপ্ত বাক্য বিনিময় হয় । এনিয়ে উত্তপ্ত বাকবিতন্ডার একপর্যায়ে দু’পক্ষের লোকজনের মধ্যে দেশীয় ধারালো অস্ত্র লাঠি সোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের ৬জন আহত হয়। আহতরা হলেন, দবিরউদ্দীনের ছেলে অঅলেক চাঁদ (৪৭),আব্দুল শেখের ছেলে মনিরুল ইসলাম (৫৮), মনিরুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম (৩৭), ইদ্রিস আলীর স্ত্রী নাসিমা খাতুন (৩০) ও মকবুল হোসেনের ছেলে কামরুল ইসলাম (৩৫)।

এদের প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গুরুতর আহত আলেক চাঁদকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি রেফার্ড করা হয়েছে। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, মঙ্গলবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে গাংনী থানায় নিয়েছে। লাশের ময়না তদন্ত শেষে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। হত্যা মামলাটি তদন্ত শেষে আদালতে অভিযোগ দেয়া হবে।