গাংনীতে ৩ কেজি গাঁজাসহ দুই মহিলা আটক

বিশেষ প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলার সিমান্তবর্তী এলাকা কাজিপুর থেকে ৩ কেজি গাঁজাসহ ২ মহিলা মাদক পাচারকারিকে আটক করেছে পুলিশ। আটককৃত মহিলা মাদক পাচারকারিরা হলো কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মুন্সিগঞ্জ গ্রামের মৃত শাহাজাহানের স্ত্রী মর্জিনা বেগম(৪৫) ও একই এলাকার লতিফ সর্দারের মেয়ে মোছাঃ পারুল বেগম পারুল বেগমের স্বামী একই জেলার ভেড়ামারা গ্রামের জিগি কলোনীর মুরাদ আলি।

সোমবার দুপুর আড়াইটার দিকে কাজিপুর গোলামবাজার এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। গাংনী থানা সুত্রে প্রকাশ, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় দুজন মহিলা অভিনব কায়দায় মাদক পাচার করার উদ্দেশ্যে কাজিপুর গোলাম বাজার এলাকায় অবস্থান করছে। এ সময় এস আই অজয় কুমার কুন্ডু ও এ এস আই আহম্মদ আলি সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের আটক করে। পরে তাদের দেহ তল্লাশী করে কোমরে জড়ানো গাঁজা উদ্ধার হয়।

গাংনী থারা ওসি ওবাইদুর রহমান জানান, আটক মাদক পাচারকারিরা আমাদের উপজেলার কাজিপুর রুট ব্যবহার করে কুষ্টিয়া যাওয়ার উদ্দেশ্য কাজিপুর গোলাম বাজার থেকে অটো গাড়িতে অপেক্ষা করছিল এমন সময় আমরা তাকে আটক করি। তিনি আরো জানান, আটক মাদকপাচারকারিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।