চরবোরহান ইউনিয়নের জনগনের পশে থেকে সেবা করতে চান সিকদার মোঃআবুবকর সিদ্দিকী

দশমিনা প্রতিনিধি: পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার রনগোপালদী ইউনিয়নের আউলিয়াপুর গ্রামে জন্ম মোঃআবু বকর সিদ্দিকীর।আউলিয়াপুর সভ্রান্ত সিকদার পরিবারে জন্ম। জন্মের পর থেকে পিতা মোঃআঃরহমান সিকদার এর আদর্শে আদর্শবান হয়ে ছাত্রজীবন থেকে বাংলাদেশ আওয়ামীলী এর আদর্শ ও ্ঙ্গবন্ধুর প্রতি শ্রদ্বা ও সন্মান। ছাত্র জীবনের প্রথম শরু বাংলাদেশ আওয়ামীলীগ এর অঙ্গসংগঠন ছাত্রলীগ ইউনিয়ন সভাপতি ইউলিয়াপুর। আর ফিরে তাকাতে হয়নি সাংগঠনিক কার্যক্রমে সদস্যপদ পান রনগোপালদী ইউনিয়ন যুবলীগের। বাংলাদেশ সরকারের উন্নয়ন কল্পে দশমিনা উপজেলায় গঠন কারা চরবোরহান ইউনিয়ন ।

বাংলাদেশ আওয়ামীলীগ চরবোরহান ইউনিয়ন শাখার যুগ্ন-আহবায়ক পদে পদ প্রাপ্ত হন। সৎ সততায় পথচলা । দশমিনা উপজেলা আওয়ামীলীগে আছে ব্যক্তিগত গ্রহন যোগ্যতা। চরবোরহান ইউনিয়ন উপকূলীয় এলাকায় জনগনের সমস্যার কোন শেষ নেই। তাই জনগনের সমস্যায় সমাধানে সদা সর্বোদা নিজেকে ব্যস্তরাখেন। ঝরে পরা ছাত্র-ছাত্রীদের সমস্যা সমাধানে কাজ করেন , তাদের স্কুল মুখি করেন এবং বই ,ড্রেস কিনে দেয়া, ছোট ছোট রাস্তা মোরামোতে ও কন্যা দায়গ্রস্থ পিতা- মাতাকে নিজ স্াধ্য মতো সাহায্য করে থাকেন। এলাকার মাদক,ইভটেজিং,বাল্যবিবাহ,সন্ত্রাস,চাদাঁবাজি নর্মিূলে আছে বিশেষ অবদান।

এলাকার যুব সমাজ কোন কারনে মাদক সহ খারাপ কোন কাজে জড়িয়ে না পরে তার জন্য খেলাধুলার মান উন্নয়নে কাজ করছেন। এলাকার নারি,পুরুষ,বৃদ্ব,যুব সমাজের মাঝে আছে ব্যাপক গ্রহন যোগ্যতা। জনগন সকল ক্ষমতার উৎস। আমার প্রান প্রিয় নেত্রী গনতন্ত্রের মানষ কন্যা জননেত্রী শেখ হাসিনা গনতন্ত্রে বিশ্বাসিতেমনি চরবেরহানের জনগনকে আমি প্রানের চেয়ে বেশি ভালোবাসি চরবোরহানের জনগন চাইলে আমি আগামী ইউনিয়ন নির্বাচনে অংশগ্রহন করবো । তিনি বলেন আমার পুরো পরিবার বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসি,জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে বিশ্বাসি আমি আওয়ামীলীগ পরিবারেন সন্তান । আমার স্বপ্ন আমার ভালোবাসা চরবোরহানের প্রতিটি জনগন এবং উপকূলীয় চরবোরহান ইউনিয়নকে আধুনিকায়ন করা আমার চিন্তা চেতনা। আমার আস্থা ও বিশ্বাসের এমাত্র যায়গা চরবোরহান ইউনিয়নের জনগন।