জাতীয় শোক দিবস উপলক্ষে গাংনীতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

মেহেরপুর প্রতিনিধিঃ ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে মেহেরপুরের গাংনী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে উপজেলা পরিষদের অডিটরিয়াম হলে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ সাহিদুজ্জামান খোকন নেতা কর্মীদের এক হয়ে দিবসটিকে যথাযোগ্য মর্যাদায় পালন করার জন্য অনুরোধ করেন।

তিনি বলেন জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম না হলে আমাদের স্বাধীন বাংলাদেশ নামের একটি দেশ পেতামনা। আমরা পাকিস্তানী হানাদারদের নির্মম নির্যাতনের পরাধীনতা থেকে মুক্ত হতে পারতামনা। তাই জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদত দিবসকে কোন রাজনীতি না করে আসুন আমরা একসাথে সকলে মিলে দিবসটি পালন করি আমরা তাঁর আদর্শে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সোনার বাংলাদেশ গড়ে তুলি। তিনি গাংনীর নেতা কর্মীদের উদ্দেশ্যে আরো বলেন যারা রাজনীতি করছেন সকলেই নেতা হতে চায় সকলেই জনগণের প্রতিনিধি হতে চায়।

আজ আমি এমপি হয়েছি কাল আপনিও হকে পারেন। যে জনগণের প্রতিনিধি হবে তাকে আমাদের মেনে নিয়ে দলের নির্দেশে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। এমপি সাহিদুজ্জামান খোকন গাংনী আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সকল প্রয়াত রাজনীতিবিদদের নাম উল্লেখ করে সকলকে স্মরন করে দেন। তিনি জাতীয় শোক দিবসের আলোচনার পাশাপাশি বর্তমানে এডিস মশা বাহিত ডেঙ্গু রোগ সম্পর্কে সচেতন করে সকল নেতা কর্মীকে তার নিজ নিজ এলাকাকে ডেঙ্গু মুক্ত রাখতে সচেতন থাকার নির্দেশ দেন।

কাজিপুর কলেজের প্রভাষক মোঃ রিয়াজ উদ্দিনের সঞ্চালনায় প্রস্ততি সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা নুরজাহান বেগম, সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট একেএম শফিকুল ইসলাম,বামন্দী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইনামুল হক, উপজেলা আওয়ামী লীগে বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আহাসান উল্লাহ মহন, পৌর আওয়ামী লীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলু, কাথুলি ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু, রাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মখলেছুর রহমান প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের সকল নেতা কর্মী উপস্থিত ছিলেন।