1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:০৫ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

জীবিকার তাগিদে চুড়ি বিক্রির পেশা বেছে নেন অপ্সরা সুহি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

অপ্সরা সুহি, বাবা-মা মারা যাওয়ার পর জীবিকার তাগিদে চুড়ি বিক্রির পেশা বেছে নেন অপ্সরা সুহি। ঢাকার রাজপথই তার ব্যবসার একমাত্র পথ। হরেক রকম, বাহারী রঙের সব চুড়ি নিয়ে পথের ধারে বসে থাকতেও দেখা যায় তাকে। এখান থেকে যা আয় হয় তার নির্দিষ্ট একটি অংশ ব্যয় করে গরীব-দুঃখী ও পথশিশুদের জন্য।

চলার পথে হঠাৎ এক বাঁকে তার জীবন পরিবর্তনের হাতছানি দেয় শুভ নামের এক ধর্ণাঢ্য যুবক। সুহি তাকে ফিরিয়ে দেয়। এখানেই গল্পটা শেষ হলে ভালো হত। কিন্তু গল্পের প্রয়োজনে এগিয়ে যেতে হয় আরও অনেক পথ। আসন্ন কোরবানির ঈদে এমনি জীবনঘনিষ্ঠ গল্পের নাটক নিয়ে অন্তর্জালে হাজির থাকবেন অভিনেত্রী অপ্সরা সুহি। নাটকটির নাম ‘চুড়িওয়ালী’।

প্রকৃতি এন্টারটেইনমেন্ট এর ব্যানারে নির্মিত নাটকটি পরিচালনা করেছেন নাট্যনির্মাতা জিএম সৈকত। এখানে শুধু চুড়িওয়ালী নয়, একজন সংগ্রামী নারীর চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলেছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে অপ্সরা সুহি বলেন, ‘গতানুগতিকের বাইরের একটি গল্প চুড়িওয়ালী। আমার প্রথম শুটিং ছিল বেইলি রোডে। সাধারণ পোষাকে, রোদে পোড়া, কালো চেহারার মেকআপ নিয়ে চুড়ির ঝুড়ি সাজিয়ে যখন চুড়ি বিক্রির শুটিং করছিলাম অনেকে আমাকে সত্যিকারের চুড়িওয়ালী মনে করেছিল। ব্যাপারটি সত্যি অনেক ভালো লেগেছে। এমন একটি চরিত্রে কাজ করতে পেরে আমি অনেক আনন্দিত।‘

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ