ঠাকুরগাঁওয়ের নারগুন ইউনিয়নের সেচ্ছাসেবকলীগের খাদ্য সামগ্রী বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি: করোনা ভাইরাস এই মহামারী পরিস্থিতিতে সাড়া দেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের নারগুন ইউনিয়নে সেচ্ছাসেবকলীগের নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন ঠাকুরগাঁও সেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো । চলমান করোনা ভাইরাস সৃষ্ট সংকটময় পরিস্থিতিতে কর্মহীন মানুষের এই দুঃসময়ে ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের খাদ্য সামগ্রী বিতরন সহযোগিতা অব্যাহত রয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক আজ ঠাকুরগাঁও নারগুন ইউনিয়নে ১১০ জন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । গরিব অসহায় দিন মুজুর ভ্যান চালক রিকশা চালক হোটেল বয় প্রতিবন্ধী খেটে খাওয়া মানুষেরা আজ ঘড় বন্দি এমন অবস্থায় সাড়া দেশের ন্যায় এগিয়ে এসেছে ঠাকুরগাঁও সেচ্ছাসেবকলীগ । চাল ,ডাল, তেল,আলু,লাউ,করলা এবং সাবান এ সব সামগ্রী জিনিস বিতরণ করা হয়,।

এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগে সভাপতি নজমুল হুদা শাহ্ এ্যাপোলো,সাংস্কৃতিক সম্পাদক স্বপন কুমার ঘোষ,সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মজাহিদুর রহমান শুভ সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু,সাংগঠনিক সম্পাদক মিথুন রানা, সজল,পান্না এবং নারগুন ইউনিয়ন আওয়ামী লীগ সাঃসম্পাদক সেরেকুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সোহরাব আলী ,হোসেন আলী পোন্চু সাঃসম্পাদক,স্বেচ্ছাসেবক লীগ নেতা আরিফ,দিলীপ, জাহিদুল,রাশেদ সহ আওয়ামী লীগ,স্বেচ্ছাসেবক লীগের সকল স্তরের নেতৃবৃন্দ।

এ সময় জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজমুল হুদা শাহ্ এ্যাপোলো বলেন আপনারা সরকারের নির্দেশে মোতাবেক কাজ করেন সামাজিক দুরত্ব বজায় রেখে চলাফেরা করেন একত্রিত হয়ে কাজ কর্ম করবেন না অযথা ঘরের বাইরে যাবেন না চায়ের দোকানে বসে আড্ডা দিবেন না করোনা ভাইরাস কে ভয় নয় সচেতন হোন ।