ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ব্রিজ ভাঙ্গার কারণে তিন উপজেলার যোগাযোগ বিচ্ছিন্ন

মাহাবুব আলম ঠাকুরগাঁও রানীশংকৈল প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের তিন উপজেলায় ব্রিজ ভেঙ্গে থাকার কারণে তিন উপজেলার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে-হরিপুর – রাণীশংকৈল- পীরগঞ্জ সড়কের সংযোগ স্হলে অন্তার ব্রীজটির বিকল্প রাস্তায় বেলীব্রীজ না করায় গত ২৪ জুন রাতে সামান্য বন্যায় বিকল্প রাস্তাটি ভেসে যায়।ফলে ঐ রাত হতে পীরগঞ্জ রানীশকৈল সড়কে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে সাধারণ মানুষের ।

ফলে জনগনের দুর্ভোগ চরমে ২৫ জুন উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম অন্তারব্রীজের বিকল্প রাস্তা বিচ্ছিন্ন স্হল পরিদর্শন করে ঠিকাদারী প্রতিষ্ঠানের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিকে জরুরী ভিত্তিতে বেলীব্রীজ করার নির্দেশ দেন। ঠিকাদারী প্রতিষ্ঠান কর্তৃপক্ষ কয়েকটি স্টিল সিট এনে রেখেছেন। মনে হয় লোকজনকে দেখানোর জন্য। বেলীব্রীজ তৈরীর তেমন কোন কার্যকর পদক্ষেপ পরিলক্ষিত হচ্ছে না এমন প্রশ্ন শত মানুষের ।

নির্মাণাধীন ব্রীজের কাজ নিয়ে ব্যাস্ত ঠিকাদার কর্তৃপক্ষ। দ্রুতগতিতে বেলীব্রীজ তৈরী করা না হলে জনগনের দুর্ভোগ বৃদ্ধির সাথে সাথে কৃষকদের কয়েক শ একর ভুট্টা ক্ষেত নষ্ট হবে। এলাকাবাসী মনে করেছেন উক্ত বিষয়ে সন্মানীত জনপ্রতিনিধি ও কর্তৃপক্ষ জরুরীভাবে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহন করবেন। বেলীব্রীজ না করে বর্ষা মৌসুমে ব্রীজের কাজ করা ঠিক হয় নি বলে বিশেষজ্ঞ মহল মনে করছেন ।