ডাউকি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন নাজমুল হুসাইন।

ছবি: মোঃ নাজমুল হুসাইন।
ছবি: মোঃ নাজমুল হুসাইন।

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা জেলাধীন আলমডাঙ্গা উপজেলার ৯ নং ডাউকি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ নাজমুল হুসাইন। গত ১০-০২-২০২০ তারিখে আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান কাদির গনু ও সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাষ্টার স্বাক্ষরিত ডাউকি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন নাজমুল হুসাইন। নাজমুল হুসাইন ডাউকি ইউনিয়নের ডাউকি গ্রামের আওয়ামী লীগ পরিবার এর ছেলে।

তার পিতা মোঃ নজরুল ইসলাম ও মাতা মোছাঃ আয়েশা খাতুন এ বিষয়ে ডাউকি ইউনিয়ন আওয়ামী লীগের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক নাজমুল হুসাইন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বলেন আমি রাজনীতি করতে এসেছি মানুষের পাশে থাকার জন্য, বিশেষ করে বর্তমান সময়ে যুবসমাজ বিভিন্ন মাদকের নেশায় জড়িয়ে যাচ্ছে, আমি এই যুব সমাজকে ভুল পথ থেকে সরিয়ে নিয়ে কাজ করতে চাই, আমি সব সময় মানুষের ভালোবাসা নিয়ে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই, তাই আপনাদের সবার দোয়া ও সহযোগিতা প্রত্যাশী।

এদিকে নাজমুল হুসাইন এর এলাকায় বিশেষ করে যুবসমাজের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা থাকায় সে ভবিষ্যতের জনপ্রতিনিধিত্ব করবেন বলে আশা করেন যুবসমাজ, এছাড়াও চুয়াডাঙ্গা জেলা এবং কুষ্টিয়া জেলায় নাজমুল হোসাইন এর ব্যাপক পরিচিতি ও শুভাকাঙ্ক্ষী রয়েছে।