1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ৩১ জুলাই ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দশমিনায় অবৈধ বালু উত্তোলন করায় জরিমানা ও দন্ড দশমিনায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার স্বজনদের দবি স্বামী মেরে লাশ ঝুলিয়ে রেখেছে কুষ্টিয়া দৌলতপুরে ভ্রাম্যমাণ আদালতে ২৪ হাজার টাকা জরিমানা আদায় দৌলতপুরে পদ্মা নদীতে নিখোঁজের ৬ ঘন্টা পর দুই কলেজ ছাত্রের লাশ উদ্ধার কুষ্টিয়া দৌলতপুরে ভাতিজার হাসুয়ার আঘাতে চাচা খুন পটুয়াখালী ২ সন্তানের জননীকে মোবাইল ফোনে বিরক্ত ও কু-প্রস্তাব দেয়ায় অভিযোগ। কালের বিবর্তনে কর্মব্যস্ত কুমার পাড়া এখন শুনসান, নীরবতা কুষ্টিয়া দৌলতপুরে ৭টি সেচ পাম্প চুরি করোনায় মৃতদের কাজে নিয়জিত ৭৬ জনকে প্রধানমন্ত্রীর প্রণোদনা দিলেন রাসিক মেয়র লিটন রাজশাহীতে ডা. অর্ণা জামানের উদ্যোগে জয়ের জন্মবার্ষিকী পালিত

দশমিনায় প্রতারনায় স্বীকার ইউপি সদস্যর

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩০ জুন, ২০২১

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: মোবাইল ব্যাংকিং সিস্টেম বিকাশের একাউন্ট হ্যাক করে এক ইউপি সদস্যর অর্থ চুরি ঘটনায় পটুয়াখালীর দশমিনা থানায় জিডি। শুক্রবার রাত পৌনে ১১টায় প্রতারণার শিকার ইউপি সদস্য বিকাশ হট লাইনে ফোন করে সুরাহা পায়নি বলে শনিবার লিখিত জিডি আবেদনে অভিযোগ।

অভিযোগে জানা যায়, উপজেলার দশমিনা সদর ইউপি সদস্য-০১ মো. মনিরুজ্জামান মনির’র ব্যবহৃত ০১৬০৮১৭৬৩০৫ নাম্বারে অজ্ঞাত নামীয় ০১৭৩৬৪৮৪৩১৩ মোবাইল নাম্বার থেকে শুক্রবার রাত ১০:৫০ সময়ে কল করে কৌশলে ১০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। বিষয়টি বুঝতে পেরে বিকাশ হট লাইন ১৬২৪৭ এ অভিযোগ করেন ইউপি সদস্য মনির।

ঘটনার পর থেকে প্রতারকের নাম্বার বন্ধ রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য শনিবার দশমিনা থানায় ৯৬৬ নং জিডি করেন।
এ ঘটনায় দশমিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম বলেন, বিষয়টি লিখিত পেয়েছি প্রতারক চক্র ধরছে পুলিশ কাজ করছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ