1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
রাসিক মেয়রের সহযোগিতায় হুইলচেয়ার পেলেন প্রতিবন্ধী জেসমিন খাতুন আসন্ন উপ-নির্বাচনে মহিলা সমর্থকদের রাসেলের পক্ষে ভোট প্রার্থনা ও পথসভা মহাদেবপুরে তথ্য অফিসের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্টিত দশমিনায় চলছে পূজা মন্ডপে প্রস্তুুতি, ব্যস্ত সময় পার করছে মৃৎ শিল্পীরা দশমিনায় ইউপি সচিব ও তথ্য সেবক এর বিরুদ্ধে জন্ম সনদে অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ দৌলতপুরে বাদশাহ্ এমপি’কে বরণ করতে হাজারো মানুষের ঢল দশমিনায় তানিয়া ধর্ষণ ও হত্যা মামলায় আপীল বিভাগ খুনীদের ফাঁসি বহাল উৎসবমুখর পরিবেশে নওগাঁয় আদিবাসী উড়াও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম উৎসব পালিত চার লেন সড়ক উন্নীতকরণ কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন পটুয়াখালী জেলা পরিষদ কর্তৃক স্থাপিত বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য উদ্বোধন

দশমিনায় সড়কের বেহাল দশা ভোগান্তিতে দুই ইউপি’র বাসিন্দাদের

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১১ অক্টোবর, ২০২০

মোঃবেল্লাল হোসেন, দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনা উপজেলার রনগোপালদী ইউনিয়নের চরঘূর্নী-পাতারচর সংযোগ সড়কের অংশ নদী গর্ভে বিলীন হবার পথে। রনগোপালদী বাজার থেকে এই সড়ক দিয়ে উপজেলার একমাত্র নদী বেষ্টিত চরবোরহান ইউনিয়নসহ চরঘূর্নী ও পাতারচর এলাকায় যাতায়াত করা হয়। জানা যায়,রনগোপালদী ইউনিয়নের শত শত বাসিন্দারা এই সড়ক দিয়ে যাতায়াত করে থাকে। সড়কটি রনগোপালদী বাজার থেকে সুইজগেট হয়ে নদী তীরবর্তী কূল হয়ে পাতারচর নদী তীরে গিয়ে সংযুক্ত হয়।

প্রায় ১ কিলোমিটার পাঁকা সড়কটি ১৭-১৮ অর্থ বছরে এলজিইডি নির্মান করে। বিগত ২ বছর আগে ঘূর্নীঝড় আফফান এবং সুইজগেট দিয়ে নেমে যাওয়া পানির চাপে সড়কটি ভেঙ্গে যাচ্ছে। এই সড়ক দিয়ে উলানিয়া, আউলিয়াপুর, রনগোপালদী বাজার,আরজবেগীসহ উপজেলা সদর দশমিনায় যেতে হয়। এই সড়কটি দিয়ে ২টি ইউনিয়নের বাসিন্দাসহ শিক্ষার্থীরা উপজেলা সদরে যাতায়াত করে থাকে।

এই বিষয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এটিএম আসাদুল হক নাসির সিকদার জানান, এই সড়কটি উপজেলা সদর সহ বিভিন্ন এলাকায় চলাচলের জন্য একমাত্র পথ। এই সড়ক দিয়ে শত শত জনগন চলাচল করলেও এবং চরম ভোগান্তিতে থাকলেও কেউ কোন উদ্যোগ নিচ্ছে না। এই ব্যাপারে উপজেলা প্রকৌশলী মোঃ মকবুল হোসেন বলেন, সড়কটি ভাঙ্গনের ব্যাপারে আমি কিছুই জানি না তবে পরিদর্শন শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ