দশমিনা উপজেলায় চরবোরহান ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি গঠন।

93

বেল্লাল হোসেন: দশমিনা উপজেলায় চরবোরহান ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি গঠন ২৪/০৯/২০১৯ ইং তারিখ রোজ মঙ্গবার বিকেল ০৩.০০ ঘটিকার সময় চরবেরহান ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়। উক্ত কর্মী সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বেচ্ছা সেবক লীগের আহবায়ক আল আমিন মুন্সী।

প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন মোঃহাবিবুর রহমান মুন্সি(সহ-সভাপতি দশমিনা উপজেলা আওয়ামীলীগ,দশমিনা) বিশেস অতিথী হিসাবে উপস্থিত ছিলেন মোঃনজির সিকদার (চেযারম্যান চরবোরহান ইউনিয়ন পরিষদ) উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড.উত্তম কর্মকার ,মোঃসিকদার আবুবক্কর ছিদ্দিকি ( যুগ্ন-সাধারন সম্পাদক চরবোরহান ইউনিয়র আওয়ামীলীগ ), উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক এ্যাড.অরুপ কর্মকার ,মোঃমশিউর রহমান সদস্য উপজেলা স্বেচ্ছাসেবক লীগ,ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,মহিলা আওয়ামীলীগ,শ্রমিকলীগের নেতৃবৃন্দ। প্রধান বক্তার বক্তব্যে মোঃসিকদার আবুবক্কর ছিদ্দিক বলেন জাতীর জনক,তিনি আরো বলেন দশমিনার সূর্য সন্তান এস এম শাহজাদা (এমপি) দশমিনার উন্নয়নে সদা সর্বোধা কাজ করে যাচ্ছেন তার হাতকে শক্তি শাালি করতে হবে দশমিনা উপজেলা হবে শহরের ন্যায়।

কোন কূট কৌশল দশমিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে পারবেনা আমরা সবাই মিলে তা প্রতিহত করবো । সঞ্চালকের দায়িত্ব পালন করে মোঃ মাইনূল ইসলাম (যুগ্ন আহবায়ক উপজেলা স্বেচ্ছাসেবক লীগ দশমিনা)। দ্বিতীয় অধিবেসনে চরবোরহান ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি গঠন করা হয় । আহবায়ক মোঃশাহজাহান হাওলাদার, যুগ্ন আহবায়ক ১/হাসান মাহমুদ বাবুল ২/ইয়াকুব হোসেন ইসা ৩/ মোঃ রাসেল মৃধা সহ ১৫ সদস্য বিশিস্ট কমিটি গঠন করা হয়