দশমিনা উপজেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত এবং সভাপতি সাধারন সম্পাদকের নাম ঘোষনা।

114

মোঃবেল্লাল হোসেন,দশমিনা প্রতিনিধি
পটুয়াখালী জেলার দশমিনা উপজেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগ এর বার্ষিক সন্মেলন দশমিনা উপজেলা অডিটোরিয়ামে সকাল ১০.০০ঘটিকার সময় অনুষ্ঠিত হয়। প্রথম অধিবেশনের শুরুতে জাতীর জনক বঙ্গন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ,জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন.শান্তির প্রতিক পায়রা উড়িয়ে অধিবেশনের উদ্ধোধন করেন পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি মোঃহাসান সিকদার। দশমিনা উপজেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগ এর বার্ষিক সন্মেলনে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) বিশেস অতিথী হিসাবে উপস্থিত ছিলেন এ্যাড.মোঃবশির উদ্দিন(তথ্য ও গবেষনা সম্পাদক কেন্দ্রীয় আওয়ামীল)এ্যাড.ইকবাল মাহমুদ লিটন(সদস্য জেলা আওয়ামীলীগ,পটুয়াখালী) কাজী আবুল কালাম(সিনিয়র সহ-সভাপতি উপজেলা আওয়ামীলীগ,দশমিনা) বাবু গৌতম রায় (যুগ্ন সধারন সম্পাদক উপজেলা আওয়ামীলীগ,দশমিনা)এ্যাড,ইকবাল হোসেন (তথ্য ও গবেষনা সম্পাদক উপজেলা

আওয়ামীলীগ,দশমিনা)ইয়াজ আল রিয়াদ(সহ-সভাপতি কন্দ্রেীয় ছাত্রলীগ)মাজাহারুল ইসলাম মিরাজ(সহ-সভাপতি কন্দ্রেীয় ছাক্রলীগ)আরিফুজ্জামান আল ইমরান(যুগ্ন সাধারন সম্পাদক কন্দ্রেীয় ছাক্রলীগ)মামুন বিন সত্তার (সাংগঠনিক সম্পাদক কন্দ্রেীয় ছাক্রলীগ) দশমিনা উপজেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগ এর বার্ষিক সন্মেলনের প্রধার বক্তা ছিলেন পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ওমর ফারুখ মোঃইকবাল হোসেন ভূইয়া। দশমিনা উপজেলার মোট ৭টি ইউনিয়নের স্কুল ,কলেজ পর্যায়ের ছাত্রলীগের নেতৃবৃন্দ সন্মেলনে অংশগ্রহন করেন।

দ্বিতীয় অধিবিশনে আবেদন কারিদের সিভি সংগ্রহ করে সকল প্রার্থীদের লিখিত পরীক্ষা ও ভাইভা গ্রহনকরে , পরে সর্বোদিক যাচাই বাচাই করে দশমিনা উপজেরার ছাত্রলীগের সভাপতি সবুজ মহাল্লাদার সাধারন সম্পাদক হাসান সেরেনিয়াবাদ এবং সরকারি কলেজ শাখার সভাপতি মোঃরাকিব হোসেন ,সাধারন সম্পাদক মোঃহাফেজ কে পটুয়াখালী জেলা ও কেন্দ্রীয় ছাত্রলীগ নাম প্রকাশ করেন। সাধারন ছাত্র-ছাত্রীরা এই কমিটিকে স্বগত যানান । স্থানীয় সংসদকে অভিনন্দন যানান সফল ভাবে দশমিনা উপজেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হওয়ার জন্য।