দৌলতপুরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মশক নিধন স্প্রে মেশিন বিতরণ।

160

হেলাল উদ্দিন: কুষ্টিয়ার দৌলতপুর উপ‌জেলা প্রশাসনের উদ্যোগে এডিস মশা নিধন ও ডেঙ্গু প্রতিরোধে ইউনিয়ন পর্যা‌য়ে বিনামূল্যে স্প্রে মেশিন বিতরণ করা হয়। সোমবার (৯সেপ্টেম্বর) দুপুর ২ টায় উপ‌জেলার খলিসাকুন্ডি ইউনিয়নের শ্যামনগর বাজার সংলগ্ন এ সরঞ্জাম বিতরণ করে হয়।

অনুষ্ঠানে উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর উপ‌জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.এজাজ আহমেদ মামুন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ( ভূমি) মো.আজগার আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো.সাইদুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ সোনালী খাতুন আলেয়া,১৩ খলিসাকুন্ডি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.সিরাজুল ইসলাম বিশ্বাস,খলিসাকুন্ডি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো.মোফাজ্জেল হক। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় ওয়ার্ডের মেম্বার মো.বেদালী মন্ডল,পিপুলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আরেজুল ইসলাম,অএ বিদ্যালয়ের সভাপতি মো.বেনজির আহমেদ, বখতিয়ার খান,কাজী মামুন প্রমুখ। স্প্রে মেশিন ও কীটনাশক বিতরণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা বক্তব্যে বলেন, ডেঙ্গু প্রতিরোধে দৌলতপুরে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়ে‌ছে।

তার অংশ হি‌সে‌বে আজ এই ইউনিয়নে ১৫টি মে‌শিন বিতরণ করা হলো। উপজেলা এলাকায় পর্যায়ক্রমে আরো স্প্রে মেশিন বিতরণ করা হবে। পাশাপাশি ডেঙ্গু প্রতিরোধে আমা‌দের সর্বদা সচেষ্ট থাকতে হ‌বে এবং সবাই সহযোগিতা করলে দৌলতপুর উপজেলা ডেঙ্গু মুক্ত হবে বলে তিনি আশা ক‌রেন।