দৌলতপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা।

137

হেলাল উদ্দিন: ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার শোক র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে ১৫ আগস্ট ২০১৯ইং বৃহস্পতিবার সকালে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন কুষ্টিয়া-১দৌলতপুর আসনের সংসদ সদস্য আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরী এরপর মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে দৌলতপুর উপজেলা প্রশাসন, দৌলতপুর থানা পুলিশ, দৌলতপুর ডিগ্রি কলেজসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা। শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা চত্বর থেকে একটি শোক র‍্যালি বের করা হয়। র‍্যালিটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

পরে সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১আসনের সংসদ সদস্য আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.এজাজ আহমেদ মামুন, উপজেলা কমিশনার (ভূমি)মো.আজগার আলী, অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য মায়াবী রোমান্স মল্লিক , দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজম খান, উপজেলা ভাইস চেয়ারম্যান সাক্কীর আহমেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া ,দৌলতপুর ডিগ্রি কলেজর অধ্যক্ষ ও দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মো.ছাদেকুজ্জামান খান সুমন,উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মো.টিপু নেওয়াজ-সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।

এদিকে দৌলতপুরের বিভিন্ন স্থানে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ,ছাএলীগ সহ এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে গণভোজের আয়োজন করেন।