দৌলতপুরে ডাকাতির প্রস্তুতির কালে কালিদাসপুর পুলিশ ক্যাম্পের অভিযানে আটক- ২

আটক কৃতরা হলেন চামনাই নারায়নপুর গ্রামের ইউনুচ কসাইয়ের ছেলে জুয়েল ও লক্ষীখোলা গ্রামের জানু সরকারের ছেলে সেন্টু।
আটক কৃতরা হলেন চামনাই নারায়নপুর গ্রামের ইউনুচ কসাইয়ের ছেলে জুয়েল ও লক্ষীখোলা গ্রামের জানু সরকারের ছেলে সেন্টু।

জিল্লুর রহমান: কুষ্টিয়ার দৌলতপুর ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ২ সদস্যকে আটক করেছে পুলিশ। ১৬ ই ফেব্রয়ারি রাত ১১ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে লালনগর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা নতুন ভবন নির্মাণের পাশে ডাকাতির প্রস্তুতি কালে কালিদাসপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ এ,এস,আই রবীন্দ্রনাথ, এর নেতৃত্বে টহল পুলিশ অভিযান চালায়।

এ সময় ডাকাত দলের অন্যান্য সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ঘটনাস্থল থেকে ২ ডাকাত কে আটক করা হয়া। কালিদাসপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ এ,এস,আই রবীন্দ্রনাথ আরো জানান, দুই ডাকাত সদস্যকে আটক করার পরে, দৌলতপুর থানা অফিসার ইনচার্জ আরিফুর রহমান, স্যার কে জানায়, পরে স্যারের নির্দেশে দৌলতপুর থানা প্রেরণ করা হয়। আটক কৃতরা হলেন চামনাই নারায়নপুর গ্রামের ইউনুচ কসাইয়ের ছেলে জুয়েল ও লক্ষীখোলা গ্রামের জানু সরকারের ছেলে সেন্টু।

পুলিশ আরো জানান, আটককৃতদের কাছে থেকে লোহার তৈরি দুই টি ধারালো ত্রুিজ যার আনুমানিক লম্বা ৩০ ইঞ্চি। দুইটি ২৪ ডাল রেঞ্জ, ৩০ হাত লম্বা মোটা দড়ি ও ডাকাতি কাজে ব্যবহৃত একটি ব্যাটারিচালিত পাখি ভ্যান উদ্ধার হয়। পুলিশ আরো জানান, জুয়েল ও সেন্টুর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে এবং তাদের বিরুদ্ধে দৌলতপুর থানায় একটি মামলা হয়েছে যার নং ৩৮।