দৌলতপুরে নিজ বাড়ী থেকে মা ও ছেলের লাশ উদ্ধার

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায় ১৮ নভেম্বর সোমবার সকাল ৯টার দিকে এলাকার সোনাইকান্দি গ্রামে মা ছানোয়ারা বেগম  ও ছেলে রাজ ।

দৌলতপুর প্রতিনিধি:

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রেফায়েতপুর ইউনিয়নের সোনাইকান্দি গ্রামে অলির ইট ভাটা এলাকায় মা ও ছেলের লাশ উদ্ধার করেছে দৌলতপুর থানা পুলিশ। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায় ১৮ নভেম্বর সোমবার সকাল ৯টার দিকে এলাকার সোনাইকান্দি গ্রামে মা ছানোয়ারা বেগম (৪০) ও ছেলে রাজ (৮) তাদের নিজ বাড়িতে রাতে শুয়ে ছিল, সকালে প্রতিবেশীরা তাদের সাড়া-শব্দ না পেয়ে বাড়ীতে গিয়ে ঘরের মধ্যে বিবস্ত্র অবস্থায় লাশ পড়ে থাকতে দেখে পুলিশ কে খবর দেয়, পুলিশ ঘটনা স্থল থেকে মা-ছেলের লাশ উদ্ধার করে এবং সুরতহাল রেকড করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

এলাকাবাসী প্রাথমিক ভাবে ধারনা করছে অসামাজিক কার্যকলাপ ও জমি-জমার বিরোধের জের ধরে তাদের কে গলাই মাপলার জড়িয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এলাকাবাসী আরো জানায় ছানোয়ারা বেগম স্বামী পরিত্যাক্তা অনেক আগে পচা নামের এক জনের সাথে বিয়ে হয়ে ছিল, এ স্বামীর ৬ মেয়ে ও ১ ছেলে সন্তান আছে এবং পরের স্বামী মানিকের ১ মাত্র সন্তান রাজ মায়ের সাথে ৬ কাঠা জমির উপড় আধা-পাকা বাড়ীতে থাকতো। সহকারী পুলিশ সুপার ভেড়ামারা সার্কেল এস.এম.আল বেরুনী ও দৌলতপুর থানা অফিসার ইনচার্জ এস.এম.আরিফুল রহমান ঘটনা স্থল পরিদর্শন করেছেন। ওসি এস.এম আরিফুল রহমান জানান লাশ মর্গে প্রেরণ করা হয়েছে, তদন্ত চলছে দষিদের চিহ্নিত করে দৃষ্টান্ত মূলক আইনানুগ ব্যবস্থা করা

মোঃ জিল্লুর রহমান , কুষ্টিয়া,দৌলতপুর।