দৌলতপুরে পুলিশের পৃথক অভিযানে প্রাইভেটকারসহ ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার , গ্রেফতার- ৩

98

দৌলতপুর প্রতিনিধি ঃ কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের পৃথক অভিযানে ফেন্সিডিল ও গাঁজাসহ ঢাকা মেট্রো-ক-০৩-৬৮৯১ নম্বরের সাদা রঙ্গের একটি প্রাইভেটকারসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ। পুলিশ জানান শুক্রবার সকাল ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানার ওসি এস.এম আরিফুর রহমানের নেতৃত্বে এস আই রাজীব , এস আই মুরাদ, এ এস আই আমিনুর, এ এস আই শাহিন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার মথুরাপুর ইউনিয়নের হোসেনাবাদ মাদ্রাসাপাড়া এলাকা থেকে প্রাইভেটকারে থাকা ১৩১ বোতল ফেন্সিডিলসহ আতাশ@হাবিল আলী (২৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।

আটকৃত আতাশ@হাবিল আলী পাবনা জেলার পাবনা সদর থানার মেরিল বাইপাস শালগারিয়া সরদার পাড়া গ্রামের জমিন আলীর ছেলে। অপর অভিযানে সকাল সাড়ে ৬ টার দিকে দৌলতপুর থানা পুলিশের এস আই প্রকাশ রায়, এ.এস.আই. আবুল কালাম আজাদ ,গোপন সংবাদের ভিত্তিতে ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার হোসেনাবাদ এলাকা থেকে ২ কেজি গাঁজাসহ বগুড়া জেলার ধুনট থানার এলাঙ্গী ইউনিয়নের শোলমারী গ্রামের জয়নাল প্রামাণিকের ছেলে আলমগীর (৩০) ও একই গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে জিহাদুল ইসলাম@জিহাদ (২৬) কে আটক করে পুলিশ। পুলিশ আরো জানান, আটকৃত আসামীরা চিহ্নিত মাদক ব্যবসায়ী তারা দেশের বিভিন্ন এলাকাতে মাদক সরবরাহ করে আসছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি প্রসাশন) এস.এম আরিফুর রহমান সাংবাদিকদের জানান গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে ফেন্সিডিল ও গাঁজাসহ ঢাকা মেট্রো-ক-০৩-৬৮৯১ নম্বরের সাদা রঙ্গের প্রাইভেটকারসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ। তাদের নামে থানায় মাদক আইনে পৃথক ২ মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ওসি আরো জানান দৌলতপুরে মাদক ব্যবসায়ীদের কোনো ঠাঁইনায়, মাদকের বিরুদ্ধে আমরা কঠোর অবস্থানে আছি, প্রতিনিয়ত মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান আছে এবং চলমান থাকবে।