দৌলতপুরে প্রতিবন্ধীকে জোরপূর্বক ধর্ষন থানায় অভিযোগ দায়ের

91

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের নতুন আমদহ গ্রামের ভ্যানচালক ভাষান তার প্রতিবেশী প্রতিবন্ধী নারীকে জোরপূর্বক ধর্ষন করছে বলে অভিযোগ পাওয়াগেছে। এ বিষয়ে দৌলতপুর থানায় অভিযোগ দায়ের করেছে ধরর্ষিতার পরিবার।

ধর্ষিতার স্বামী জানান, আমার আত্মীয় অসুস্থ হওয়াতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দেখতে যায় এবং রাতে বাড়িতে ফিরতে পারিনা। আমি বাড়ীতে না থাকার সুযোগে আমার প্রতিবেশী আমার প্রতিবন্ধী স্ত্রীকে জোর করে ধর্ষন করে। এ বিষয়ে থানায় অভিযোগ করলে ভাষান নিজের লোক দিয়ে বাড়ী ঘর ভাংচুর করে আমার নামে থানায় কাউন্টার মামলা করার হুমকি দিয়েছে এবং গ্রামের যে সকল সাধারন লোক বিষয়টির প্রতিবাদ করেছে তাদের মাদক ব্যবসায়ী সাজানোর চেষ্টা করছে। সে তদন্ত পূর্বক বিচার দাবী করছে। এ বিষয়ে এলাকাবাসী জানান, আমরা বিষয়টি প্রতিবন্ধীর নিজ মুখ থেকে শুনে প্রতিবাদ করায় আমাদের মাদক ব্যাসায়ী বলে বিভিন্ন ফেসবুকে লিখালিখি করেছে। আমরা ঘটনাটি তদন্ত করে ন্যায় বিচার দাবী করছি।

এ বিষয়ে পিয়ারপুর ইউনিয়ন চেয়ারম্যান আবু ইউসুফ লালু জানান, আমি ঘটনাটি শুনে এখানে আসলাম এবং এলাকাবাসীর কাছে শুনলাম প্রতিবেশী ভাষান ধর্ষন করেছে। বিষয়টি তদন্ত করে কঠিন বিচার দাবী করছি। কারন প্রতিবন্ধী নারিকে ধর্ষন এর চেয়ে খারাপ কাজ আর হয়না। দৌলতপুর থানা অফিসার ইনচার্জ আরিফুর রহমান জানান,এ বিষয়ে অভিযোগ হয়েছে তদন্ত করে আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে।