দৌলতপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত।

হেলাল উদ্দিন: কুষ্টিয়ার দৌলতপুরে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু গোল্ডকাপে চরদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গমাতা গোল্ডকাপে চরনিয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।১৬ জুলাই মঙ্গলবার দৌলতপুর সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা শিক্ষা অফিস ও উপজেলা প্রশাসন, দৌলতপুর এর আয়োজনে এ টুর্নামেন্টে ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের মাননীয় সংসদ সদস্য আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ ।

দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারে’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, উক্ত অনুষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যান তৌক্কির আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, দৌলতপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃমুন্তাকিমুর রহমান, আওয়ামী লীগ, ছাত্রলীগ ,যুবলীগ, নেতাকর্মী সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ফাইনাল খেলায় বঙ্গবন্ধু প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপে চরদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে হোসেনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপে চরনিয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলো আমদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে উপজেলা চ্যাম্পিয়ন হয়।

বঙ্গবন্ধু গোল্ডকাপে শ্রেষ্ঠ খেলোয়াড় ও শ্রেষ্ঠ গোলদাতা নির্বাচিত হয়েছে চরদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাএ মোঃ তরিকুল ইসলাম। বঙ্গমাতা গোল্ডকাপে শ্রেষ্ঠ খেলোয়াড় হয়েছে চরনিয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী মোছাঃপ্রভাতী খাতুন, এবং শ্রেষ্ঠ গোলদাতা হয়েছে একই স্কুলের ছাত্রী মোছাঃ হ্যাপি খাতুন।