দৌলতপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ডায়াগনস্টিক সেন্টারে জরিমানা

তারাগুনিয়ায় পদ্মা সনো ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমান আদালতের অভিযানে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.আজগার আলী।
তারাগুনিয়ায় পদ্মা সনো ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমান আদালতের অভিযানে, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.আজগার আলী।

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার তারাগুনিয়ায় পদ্মা সনো ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে। সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.আজগার আলী সমবার ( ২৮ অক্টোবর ) আদালত পরিচালনাকালে ঐ ডায়াগনস্টিক সেন্টারের মালিকের কাছে সনদ দেখতে চাইলে সকল প্রকার সদন দেখান ডায়াগনস্টিক সেন্টারের মালিক।

কিন্তু পরিক্ষা ফিস চাট টাঙ্গালো না থাকায় মেডিকেল প্র্যাকটিস এবং বেসরকারি ক্লিনিক ও ল্যাবরেটরি (নিয়ন্ত্রণ) অধ্যাদেশ ১৯৮২ এর ৭/১৩ ধারা মোতাবেক ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক তাকে ৩ হাজার টাকা জরিমানা করেন এবং ওই ডায়গনস্টিক সেন্টারের মালিক মোঃ মাহবুবুর রহমানকে আগামী এক সপ্তাহের মধ্যে পরিক্ষা ফিস চাট টাঙ্গানোর নির্দেশ দেন।

এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনার কথা টেন পেয়ে ওখানকার অধিকাংশ ডায়গনস্টিক সেন্টার এবং ফার্মেসী বন্ধ করে শটকে পরে মালিকরা।