দৌলতপুরে মাদক ও চোরাচালান বিরোধী মতবিনিময় সভা

124

ডেইলি নিউজ বাংলা ডেস্ক : কুষ্টিয়ার দৌলতপুরে মাদক ও চোরাচালান বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ডি প্রাথমিক বিদ্যালয়ে মাদক ও চোরাচালান প্রতিরোধে এলাকাবাসী, জনপ্রতিনিধি এবং গণমাধ্যম ব্যক্তিদের সাথে মতবিনিময়সভা করেছে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি)। রবিবার বিকেল ৪ টায় কুষ্টিয়া ৪৭ ব্যাটালিয়ন বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি) উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সেক্টর কমান্ডার কর্নেল জিয়া সাদাত খান, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রাগপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল জামান মুকুল। এতে বক্তব্য রাখেন ব্যাটেলিয়ন কমান্ডার লে: কর্নেল মো.রফিকুল আলম, প্রফেসর শাহ্ আলম প্রমুখ। মতবিনিময় সভায় কুষ্টিয়া সেক্টর কমান্ডার কর্নেল জিয়া সাদাত খান বলেন, মাদক, সন্ত্রাস ও চোরাচালান প্রতিরোধে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। অবশ্যই এ সকল অবৈধ কর্মকাণ্ড প্রতিহত করতে হবে।

মাদকসেবী বা ব্যবসায়ী, সন্ত্রাসী এবং চোরাচালানে জড়িতদের তথ্য আমাদেরকে সরবরাহ করবেন। আমরা তাদেরকে সংশোধন করার উদ্যোগ গ্রহণ করব। তাদের স্বাভাবিক জীবনে ফেরাতে সর্বোচ্চ চেষ্টা করব। প্রয়োজনে কর্মসংস্থান সৃষ্টি করে দেওয়া হবে। যারা ফিরে আসবেন না তাদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে।