দৌলতপুরে সাবেক সেনা সদস্য করোনা আক্রান্ত , ৪ বাড়ি লক ডাউন

বিশেষ প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে করোনাভাইরাসে সংক্রমিত আরো একজন রোগী শনাক্ত হয়েছে।আক্রান্ত ব্যক্তি হলেন সাবেক সেনা সদস্য মোঃ ফারুক হোসেন। তার বাড়ি উপজেলার খলিসাকুন্ডি ইউনিয়নের সিলিমপুর গ্রামে। দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ তৌহিদুল ইসলাম তুহিন জানিয়েছেন,ফারুক হোসেন গত (১৭ মে) ঢাকাতে বিশেষ কাজে গিয়েছিলেন। কাজ শেষে (১৮ মে) বাড়ীতে ফিরে আসেন।

বাড়ীতে এসে তিনি অসুস্থ হয়ে পরেন । তার অসুস্থতার বিষয়টি আমরা জানার পর গত মঙ্গলবার (২৬ মে) মোঃ ফারুক হোসেন ও তার বড় ভাই মোঃ শফিউল ইসলামের পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে তা ল্যাবে পাঠায়। গত বুধবার (২৭ মে) আমাদের কাছে রিপোর্ট আসে।রিপোর্টে ফারুক হোসেনের শরীরে করোনা পজেটিভ পাওয়া যায়। তিনি আরো জানান বৃহস্পতিবার ঐ পরিবারের আরো ৫জন সদস্যর পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে।

বুধবার সন্ধ্যায় দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার এর নির্দেশনায় পিপুলবাড়ীয়া পুলিশ ক্যাম্প ইনচার্জ মোঃ বাবর আলী ও মৌবাড়ীয়া কমিউনিটি ক্লিনিকের সি,এইচ,সি,পি মোঃ জামান হোসেন ঘটনাস্থলে ছুটে যান। তারা গিয়ে আক্রান্তের বাড়িসহ আশেপাশে চারটি বাড়ি লাল কাপড় টাঙ্গিয়ে লকডাউন করে দিয়েছেন এ ঘটনার পর থেকে এলাকার মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।