1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
পটুয়াখালীতে  টর্নেডোর আঘাতে  লন্ডভন্ড  চরপাড়ার কিছু অংশ; নিহত ০১ কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত।

নান্দাইলে সম্পত্তির জন‍্য বৃদ্ধাকে মারধর স্বজনরা বলছে-অভিনয়

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১
বৃদ্ধা বকুলনেছা।

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে সম্পত্তির জন‍্য বৃদ্ধাকে মারধর স্বজনরা বলছে এটা অভিনয়। বৃদ্ধা বকুলনেছার বয়স প্রায় ৭০। মেয়ের ঘরের এক নাতনিকে নিয়ে বসবাস করেন নিজ বাড়িতে। বসতঘর ও স্বামীর রেখে যাওয়া জমি আবাদ করে চলছে তাদের সংসার। সেই সম্পত্তির দখল করতে বকুলনেছার দেবরের ছেলে আলাল উদ্দিন প্রায়ই তাকে মারধর করেন বলে  পাওয়া গেছে।

মারধরে আহত হয়ে ওই বৃদ্ধা আজ বুধবার নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন বলে জানা গেছে। ময়মনসিংহের নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নের নরেন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। প্রতিবেশীরা বলেন, আল্লার ৩০ দিনই ওই বুড়ির কান্দন হুনি। সহ্য করতাম পারি না। এর একটা বিচার হওয়া দরকার। তবে বৃদ্ধার দেবরের ছেলের স্ত্রী ও স্থানীয় নারী ইউপি মেম্বার বুলু খাতুন বলেন, ওই মহিলা ভালো না। তিনি আঘাতপ্রাপ্ত হওয়ার অভিনয় করছেন।

আহত বকুলনেছার অভিযোগ, জোর করে ভিটামাটি ও জমিজমা দখল করে নেওয়ার জন্য আলাল উদ্দিন তার স্ত্রী ও স্থানীয় নারী ইউপি সদস্য মোছা. বুলু খাতুনে প্রভাব খাটিয়ে তাকে নির্যাচন করে। তার বসতঘরের টিন কুপিয়ে ক্ষতিগ্রস্ত করেছে। স্থানীয় ইউপি সদস্য আব্দুল হাই জানান, সকল ঘটনা সর্ম্পকে থানায় অবহিত করলেও পুলিশ কোনো ব্যবস্থা নিচ্ছে না। এলাকায় সালিস বসিয়ে বিচার করলেও ওই বিচার মানেননি আলাল।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসনাত মিন্টু বলেন, ‘আলালের স্ত্রী আমার সদস্য। আমি প্রকাশ্যে কিছু করতে পারছি না। আপনারা ব্যবস্থা করেন, আমার সম্মতি থাকবে।’ আলাল উদ্দিন দাবি করেন, বৃদ্ধা নিজের শরীর নিজে জখম করে তাকে ফাঁসাতে চাইছে। এসব তাদের পৈত্রিক জমি।

কিন্ত বৃদ্ধা তাদেরকে জমির দলিল দেখাচ্ছে না। নান্দাইল মডেল থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান জানান, জমিজমার মালিকানা নিয়ে ঘটনার সূত্রপাত। বৃদ্ধা নারী থানায় অভিযোগ দিয়েছিলেন। এব‍্যাপারে প্রয়োজনীয় ব‍্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ