1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুর সীমান্তে বিজয়া দশমীকে ঘিরে দুই বাংলার মিলন মেলা এমপি’র বাসা থেকে চুরি করে পালিয়ে যাওয়া গৃহকর্মী দশমিনায় ৯ দিনপর আটক  রাজশাহীতে যাত্রা শুরু করলো “রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম” নাগরপুর উপজেলাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন জননন্দিত নেতা তারেক শামস খান হিমু। বোয়ালমারীতে ডিসির পূজামন্ডপ পরিদর্শন রাকাব স্থানীয় মুখ্য কার্যালয়ে মাসব্যপী আমানত সংগ্রহ-২০২২ এর উদ্বোধন পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলগের চেয়ারম্যান প্রার্থীর দশমিনা উপজেলায় মতবিনিময় সভা দশমিনায় জাতীয় কন্যা দিবস উদযাপন দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী। দৌলতপুর দেওয়ানী আদালত পরিদর্শন করলেন বিচারপতি মোস্তাফিজুর রহমান

নীলফামারীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

রেজা মাহমুদ,নীলফামারী জেলা প্রতিনিধি: সারাদেশের মত নীলফামারীতেও নানা কর্মসূচির মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। ১৯৭২ সালের ১০ জানুয়ারীর এ দিনে বঙ্গবন্ধু পাকিস্তানের বন্দিদশা থেকে মুক্তি পেয়ে রক্তস্নাত স্বাধীন-সার্বভৌম বাংলাদেশের মাটিতে পা রাখেন। মহান নেতার এ প্রত্যাবর্তনে স্বাধীনতা সংগ্রামের বিজয় পূর্ণতা পায়।

দিবসটি পালন উপলক্ষ্যে নীলফামারী জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনগুলা দলীয় কার্যালয় থেকে একটি বিশাল মিছিল নিয়ে শহরের বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদনর আগে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড.মমতাজুল হক ও জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ। জেলা আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন শেষে ছাত্রলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, সেচ্চাসেবকলীগ, জেলা বঙ্গবন্ধু পরিষদ জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করে।

এছাড়া ওই দিন দুপর ৩টায় জেলা শিল্পকলা অডিটোরিয়ামে দিবসের তাৎপর্য শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংস্কৃতি মন্ত্রী ও নীলফামারী-২ আসনের সাংসদ আসাদুজ্জামান নুর। সভায় জেলা ও বিভিন্ন উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ