1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলগের চেয়ারম্যান প্রার্থীর দশমিনা উপজেলায় মতবিনিময় সভা - dailynewsbangla
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:

পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলগের চেয়ারম্যান প্রার্থীর দশমিনা উপজেলায় মতবিনিময় সভা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২

 

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি

আগামী ১৭ অক্টোবর পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দশমিনা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে মঙ্গবার সকাল ১১ টায় উপজেলা অডিটোরিয়াম হল রুমে আনারস মার্কর সমর্থনে উপজেলার ৭টি ইউনিয়নের চেয়ারম্যান, সাধারন, সংরক্ষিত মহিলা সদস্য, উপজেলা পরিষদ চেয়ারম্যান , ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলার বিভিন্ন ইউইনয়নের চেয়ারম্যান,ইউপি সদস্য ও সাধারন সংরক্ষিত মহিলা সদস্য সহ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা বিপি মান্নান, সহ-সভাপতি সুলতান আহমেদ, সাংগঠনিক সম্পাদক ও বাউফল উপজেলা পৌর মেয়র জিয়াউল হক জুয়েল সহ জেলা, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
মতবিনিময় সভায় বক্তারা বলেন দেশের এক মাত্র ভালো চায় এবং দেশের উন্নয়ন চায় আওয়ামীলীগ সরকার। আওয়ামীলীগ সরকারের সময় কালে বরিশাল তথা পটুয়াখালী জেলায় বেশি উন্নয়ন হয়েছে। তাই এই উন্নয়নকে আরো এগিয়ে নিয়ে যেতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী আলহাজ্ব মোঃ খলিলুর রহমান মোহন কে( আনারস) মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। কালো টাকার কাছে নিজেদের ভোটাধিকার বিষর্জন দেয়া যাবে না। বক্তারা উপজেলার রাস্তা,ঘাট, কালবার্ড , স্কাুল, কলেজ,মাদ্রাসার অসমাপ্ত উন্নয়ন মূলক কাজ সমাপ্ত কারার প্রতিশ্রুতি দেন।
মতবিনিময় সভা সঞ্চালন করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইকবাল মাহমুদ লিটন।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ