1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:০৮ পূর্বাহ্ন

পাওয়ানা টাকা চাওয়ায় দশমিনায় ব্যবসায়ীকে পিটিয়ে জখম

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পাওয়ানা টাকা চাওয়ায় পটুয়াখালীর দশমিনায় পান দোকানী অধির চন্দ্র দাস (৫৫) কে পিটিয়ে গুরুত্বর জখম করেছে ক্রেতা মফিজ টন্নি । শনিবার রাত ৯টায় উপজেলার সদর ইউনিয়নের হাজির হাট এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা দোকানীকে ওই রাতে উদ্ধার করে দশমিনা হাসপাতালে ভর্তি করেছেন।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়,উপজেলা সদর ইউনিয়নের ৩নং ওর্য়াডের অনান্ত চন্দ্র দাসের ছেলে অধির চন্দ্র হাজির হাট বাজারে দীর্ঘদিন পান দোকানী ব্যবসা করে আসছেন। শনিবার সন্ধ্যায় একই এলাকার হালিম টন্নির ছেলে মফিজ টন্নি (৪০)র কাছে অধির পাওয়ানা ৩শ টাকা চাইলে দু,জনের মধ্যে কথা কাটাকাটি হয়।

আহত অধির জানান, বাজার শেষে বাড়ির ফেরার পথে মফিজ তাকে এ্যালোপাটালি পিটিয়ে গুরুত্বর জখম করে এবং সাথে থাকা ব্যবসার ৫/৭হাজার টাকা ছিনিয়ে নেন। অধিরের ডাকচিৎকারে স্থানীয়রা ছুটে আসলে মফিজ পালিয়ে যায়। পরে স্থানীয়রা অধিরকে দশমিনা হাসপাতালে ভর্তি করে । এ ব্যাপারে আহতের বড় ছেলে অরুন চন্দ্র দাস দশমিনা থানায় গতকাল ক্রেতা মফিজসহ আরও অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন । দশমিনা থানার অফিসার ইনচার্জ মো, জসীম জানান, অভিযোগ পেয়েছি ,মাঠে পুলিশ পাঠানো হয়েছে ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ