1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০১:০৬ পূর্বাহ্ন

পাগলা মহিষের গুঁতোয় মালিকসহ প্রায় ১০

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

মোঃ বেল্লাল হোসেন: দশমিনায় একটি পাগলা মহিষের গুঁতোয় মালিকসহ প্রায় ১০ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া যায়। আহতের মধ্যে মালিকের অবস্থা গুরুতর হওয়ায় তিনি দশমিনা হাসপাতালে
চিকিৎসাধীন।

মহিষ তান্ডবে এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে। বুধবার বিকেলে উপজেলার আলীপুরা ইউনিয়নের গুলবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। কয়েক ঘণ্টা চেষ্টার পর পুলিশ ও বন বিভাগের সহায়তায় এলাকাবাসী ফাঁদ পেতে মহিষটি ধরতে সক্ষম হয়।

উপজেলার বহরমপুর ইউনিয়নের উত্তর আদমপুর গ্রামের খলিলুর রহমান
মাতুব্বরের ছেলে মহিষের মালিক আহত মো. নিজাম মাতুব্বর (২৮) জানান, তিনি মহিষ কেনা-বেচার ব্যবসা করেন। সোমবার তিনি বাউফলের কালাইয়া বাজার থেকে লাখ টাকায় একটি মহিষ কিনে মঙ্গলবার গলাচিপা উপজেলার পাতাবুনিয়া বাজারে বিক্রি করতে নিয়ে গেলে মহিষটি ছুটে যায়।

পরে বুধবার সকালে উপজেলার আলীপুরা ইউনিয়নের গুলবুনিয়া গ্রামে মহিষটির সন্ধান পেয়ে উদ্ধার করতে গেলে তিনি গুরুতর আহত হন। এ সময় মহিষের তাণ্ডবে ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। আলীপুরা ইউপির সদস্য মো. আফজাল জানান, গলাচিপা ও দশমিনায় মহিষের দুই
দিনের তাণ্ডবে ১০ জন আহত হয়েছেন।

পরে কয়েক ঘণ্টা চেষ্টার পর পুলিশ ও বন বিভাগের সহায়তায় কয়েকজন এলাকাবাসী ফাঁদ পেতে মহিষটি উদ্ধার করতে সক্ষম হন। দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান বলেন, পুলিশ, বন বিভাগ ও এলাকাবাসীর সহায়তায় মহিষটি উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ