প্রেমিকের লিঙ্গ কেটে নিয়েছে প্রেমিকা দাদি

116

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার পাইকপাড়া গ্রামের আলমঙ্গীর আলীর ছেলে। মানিক ও দাদি শখের বানুর শারীরিক সম্পর্ক। অবিবাহিত প্রেমিক নাতি মানিকের বিয়ে পাকাপোক্ত হয়। সে বিয়েতে পূর্ণাঙ্গ সায় ছিল প্রেমিক নাতির। এতে রাগে-ক্ষোভে উন্মত্ত হয়ে পড়ে প্রমিকা দাদি। পরে শারীরিক সম্পর্কের সময় ব্লেড দিয়ে নাতির পুরুষাঙ্গ কেটে দেন প্রেমিকা দাদি। সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় নাতিকে আলমডাঙ্গা শহরের শেফা ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

ঘটনায় এলাকায় তোলপাড়। এলাকাসূত্রে জানা গেছে, উপজেলার পাইকপাড়া গ্রামের সাজ্জাদ আলী দুই সন্তান স্ত্রী শখের বানু (৩০) রেখে গত ১১ মাস আগে বিদেশ গেছে। এই সুযোগে স্ত্রী শখের বানু প্রতিবেশি নাতি সম্পর্কের যুবক মানিকের (২৭) সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। মানিক এতে গুরুতর আহত হন। শেফা ক্লিনিকের চিকিৎসকরা জানিয়েছেন, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ওই ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলমডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান মুন্সি বলেন, বিষয়টি আমি শুনেছি। কেউ এ ব্যাপারে অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেব।