বড়গাংদিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

নিজেস্ব প্রতিবেদক: কুষ্টিয়ার দৌলতপুরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বড়গাংদিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। বুধবার সকাল ৯টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়। নির্বাচনে আটজন অভিভাবক সদস্য প্রার্থী অংশ নেন। এদের মধ্যে নাসিরুল -১১২ভোট, জিনারুল-১১০ ভোট, মতিয়ার-১০৯ ভোট ও আহাদ ১০৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ছিল ২৪৭ জন। এর মধ্যে ২০৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সরদার মোঃ আবু সালেহ্ । দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গোলাম আজম খানে’র আদেশক্রমে আইন শৃংঙ্খলার দ্বায়িত্ব পালন করেন পিপুলবাড়িয়া পুলিশ ক্যাম্প ইনচার্জ এএসআই আঃ মান্নান ও তার সঙ্গীয় ফোর্স।

পরে বিজয়ীদের শুভেচ্ছা জ্ঞাপন করেন এলাকার সুধী সমাজ। বড়গাংদিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আজিজুর রহমান বলেন, সুন্দর ও মনোরম শান্তিপূর্ণ পরিবেশে ভোট সম্পন্ন হয়েছে। আমি অভিভাবক ও নির্বাচনের দায়িত্বে নিয়োজিত সবাইকে অভিনন্দন জানাই।