বাংলাদেশ অনলাইন আওয়ামী টীম (বোট)এর কুষ্টিয়া জেলা শাখার কমিটির অনুমোদন

171

কুষ্টিয়া:  বাংলাদেশ অনলাইন আওয়ামী টীম (বোট) এর কুষ্টিয়া জেলা শাখার আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে। গত ২২ জুন বাংলাদেশ অনলাইন আওয়ামী টীম (বোট) এর কেন্দ্রীয় কমিটির সভাপতি এ্যাডঃ দেওয়ান মারুফ সিদ্দিকী ও সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন বাহার সাক্ষরিত কুষ্টিয়া জেলা শাখার ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন করা হয়। উক্ত কমিটিতে আহবায়ক নির্বাচিত হন কুষ্টিয়া জেলা ছাত্রলীগের উপ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ ও সদস্য সচিব নির্বাচিত হন কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুলাহেল মাসুদ সুইট।

তবে কমিটির সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় হলো অধিকাংশ পদে আসা নেতাকর্মীরা বর্তমানে কুষ্টিয়া জেলা ছাত্রলীগ ও অন্যান্য শাখা ছাত্রলীগের বিভিন্ন পদে রয়েছে। আর এ জন্য তাদের সাংগঠনিক কাজ করতে অনেক সুবিধা হবে এবং আহবায়ক ও সদস্য সচিব সহ কমিটির সকল নেতাকর্মীরা শিক্ষিত হওয়ায় তাদের মাধ্যমে আওয়ামী লীগ সংক্রান্ত এবং অন্যান্য সব ধরনের তথ্য অনলাইনের মাধ্যমে সকলের কাছে পৌঁছে দিতে সহজ হবে। ইতিমধ্যেই কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অন্যান্য সহযোগী সংগঠন গুলো নবগঠিত কুষ্টিয়া জেলা অনলাইন আওয়ামী টীম (বোট) এর সকল নেতাকর্মী দের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এবং অনলাইনের মাধ্যমে সরকারের উন্নয়ন এর চিত্র তুলে ধরার পরামর্শ দিয়েছেন।

এ বিষয়ে নবগঠিত কমিটির আহবায়ক কুষ্টিয়া জেলা ছাত্রলীগের উপ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মামুনুর রশীদের সাথে কথা হলে তিনি সাংবাদিকদের বলেন আমাকে অনলাইন আওয়ামী টীম (বোট) এর কুষ্টিয়া জেলা শাখার আহবায়ক নির্বাচিত করায় কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল কে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

সেই সাথে সামনে দিনে যেন দক্ষতার সাথে কাজ করতে পারি সেই জন্য সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি। এছাড়াও নবগঠিত কমিটির সদস্য সচিব কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল্লাহেল মাসুদ সুইট সাংবাদিক দের বলেন কুষ্টিয়া তথা সারা বাংলাদেশের প্রতিটা স্থানে যে বর্তমান সরকারের যে উন্নয়নের জোয়ার চলছে তা আমরা অনলাইন এর মাধ্যমে তুলে ধরার চেষ্টা করবো এবং বাংলাদেশ সরকারের গণপ্রজাতন্ত্রী সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো।

এছাড়াও কুষ্টিয়ার কৃতি সন্তান লিমন পারভেজ সাংগঠনিক সম্পাদক ও তুহিন খান শিক্ষা,মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক বাংলাদেশ অনলাইন আওয়ামী টীম (বোট)এর কেন্দ্রীয় কমিটির পদে আছেন এবং দক্ষ ভাবে দায়িত্ব পালন করেছেন। উল্লেখ্য স্বাধীনতার স্বপক্ষের অনলাইন এক্টিভিষ্টগণ, ২০১৭ সালের ১৬ মার্চ সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামী লীগের ইতিহাস, ঐতিহ্য, সংগ্রাম ও আদর্শের ব্যাপক প্রচার করিতে এবং আওয়ামী বিরোধীদের অপপ্রচারের সমুচিত জবাব দিতে অত্র সংগঠন প্রতিষ্ঠা লাভ করে।