1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:১৯ অপরাহ্ন

বোয়ালমারীতে মা মেয়েকে চাপা দেওয়া সেই গরু ভর্তি ট্রাক আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৬ জুলাই, ২০২২
ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় মা মেয়েকে ট্রাকে চাপা দিয়ে মেরে ফেলার ঘটনায় ২০১৮ সালের সড়ক পরিহবন আইনের ৪৮/১০৫ ধারা (দ্রুত ও বেপরোয়া ভাবে গরু ভর্তি ট্রাক চালাইয়া মানুষের প্রাণ হানী ঘটানোর অপরাধে বোয়ালমারী থানায় মামলা হয়েছে।
নিহত সুপর্না বিশ্বাসের স্বামী প্রবীর বিশ্বাস বাদি হয়ে ৫ জনের নামে ৪ জুলাই মামলা করেন। মামলার আসামীরা হলো, ট্রাক চালক মোহাম্মদপুর উপজেলার বেথুলিয়া গ্রামের ইমন মোল্যা (৪০), একই উপজেলার বানিয়াবহু গ্রামের রুবেল শেখ (২৫), উজ্জ্বল শেখ (৩৫), মাগুরা থানার আলোকদিয়া গ্রামের বক্কার মোল্যা (৪২) ও অজ্ঞাত হেলপার।
 থানা সূত্রে জানা যায়, গত ৩ জুলাই উপজেলার রুপাপাত ইউনিয়নের টোংরাইল গ্রামের প্রবীর বিশ্বাসের স্ত্রী সুপর্না বিশ্বাস (৩২) ও তার মেয়ে প্রত্যাশা বিশ্বাস (৫) দুপুর ২ টার দিকে সহস্রাইল বাজার থেকে ভ্যানে বাড়িতে ফেরার পথে মাঝকান্দি ভাটিয়াপাড়া আঞ্চলিক মহা সড়কের কলিমাঝি নামক স্থানে পৌঁছালে একটি গরু ভর্তি ট্রাক তাদের চাপা দিয়ে ট্রাকটি পালিয়ে যায়। এ সময় ভ্যানে থাকা মা মেয়ে দুজনেই ঘটনাস্থালে মারা যায়। কাশিয়ানী থানা পুলিশ গরু ভর্তি ট্রাকটি আটক করে। তবে ট্রাকের চালকসহ সকলে পালিয়ে যায়। খবর পেয়ে ৩ জুলাই রাতেই বোয়ালমারী থানা পুলিশ গরু ভর্তি ট্রাকটি বোয়ালমারী থানায় নিয়ে আসে। বর্তমানে ট্রাক ও গরু গুলো থানায় রয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই উত্তম কুমার সেন বলেন, ট্রাক ও ট্রাকে থাকা গরু গুলো থানায় আছে। আদালত থেকে অনুমতি নিয়ে তার পর গরু নিতে পারবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ