১০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী দিলো ‘তরুন সংঘ’

হেলাল উদ্দিন: বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের এ সংকটময় মুহূর্তে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছেন কর্মহীন হয়ে পড়া দিনমজুর, অসহায় ও নিম্ন আয়ের মানুষ। এসব অসহায় মানুষদের সহযোগিতায় এগিয়ে এসেছে দেশের বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠান ও বিত্তবান ব্যক্তি। ‘তরুন সংঘ’ তেমনই একটি সেচ্ছাসেবী সংগঠন ।

কুষ্টিয়ার দৌলতপুরে১০০টি পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে সংগঠনটি। শনিবার ( ২৩ মে) বেলা ১০টায় উপজেলার পিপুলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে গরিব ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে ‘তরুন সংঘ’। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে সেমাই,চিনি,চাল,ডাল ইত্যাদি।

এসময় ‘তরুন সংঘ’র পক্ষ থেকে জাহিদ হাসান লাবলু বলেন, দেশের যেকোনো সংকটময় মুহূর্তে নিজেদের সাধ্য অনুযায়ী গরীব অসহায় মানুষের পাশে দাঁড়াবে তরুন সংঘ’। ক’দিন পরই যেহেতু ঈদ তাই শনিবার দিনমজুর, অসহায় ও নিম্ন আয়ের মানুষের জন্য ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে ‘তরুন সংঘ’।যতদিন করোনাভাইরাস সংকট থাকবে ঠিক ততদিন সংগঠনের পক্ষ থেকে আমরা অসহায় মানুষের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ ।

ঈদ উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাঈদ আনসারি বিপ্লব, খলিসাকুন্ডি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন, পিপুলবাড়ীয়া পুলিশ ক্যাম্প ইনচার্জ মো.বাবর আলী,পিপুলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আরোজুল ইসলাম, সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো.শাহীন রেজা, মো.লিটন ,মো.শামীম হোসেন, মো.ইমরান খান, মো.বাদশাহ্ খান,পলাশ,হাফিজুল,আরিফ, রাব্বি ,আকাশ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন ।