1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন দৌলতপুরের জুয়েল রানা - dailynewsbangla
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে ১ কেজি গাঁজাসহ মাদককারবারী আটক বোয়ালমারীর দুই বছরের সাজাপ্রাপ্ত দুর্ধর্ষ শিমুল ডাকাতকে ঢাকা জেলা থেকে গ্রেপ্তার রাণীনগরে বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১ রাজশাহীতে এক মাদক ব্যবসায়ীর অর্থদন্ডসহ যাবজ্জীবন কারাদন্ড বোয়ালমারীতে স্ত্রীর বিষ খেয়ে মরার ১৯ বছর পর স্বামীর আত্মহত্যা ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয়  শিশু দিবসে আওয়ামীলীগ বিভক্ত পৃথক কর্মসূচি পালন দশমিনা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু  ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন  বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২ আয়োজনবিহীন মামুন কবিরাজের জন্মদিন

ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন দৌলতপুরের জুয়েল রানা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের গোড়ারপাড়া গ্রামের সন্তান মহলদার মোহাম্মদ জুয়েল রানা ।

জুয়েল রানা বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামী লীগ নেতা মোঃ নজরুল ইসলামের পুত্র। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র জুয়েল রানা এর আগে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন। কলেজ জীবন থেকে রাজনীতি করে আসা এই ছাত্রলীগ নেতাকে গত ৩১ জুলাই বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত একটি চিঠির মাধ্যমে এ পদ দেওয়া হয়। যদিও তিনি শুক্রবার (০২ ডিসেম্বর) সেই চিঠিটি হাতে পান। জুয়েল রানা বলেন, আমাকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত হয়ে ছাত্রদের কল্যাণে কাজ করে যাবো।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ