1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় বার নীল আয়োজনে প্রধানমন্ত্রী ৭৬ তম জন্মদিন উদযাপন। - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম:

দশমিনায় বার নীল আয়োজনে প্রধানমন্ত্রী ৭৬ তম জন্মদিন উদযাপন।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
মোঃবেল্লাল হেসেন দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলায় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে উপজেলা আওয়ামীলীগ স্থায়ী কার্যালয়ে বুধবার বিকেল ৫ টায় আনন্দ র‍্যালী, সন্ধ্যায় আলোক সজ্জা, সন্ধ্যায় আলোচনা সভা, দোয়া মোনাজাত ও জন্মদিনের কেক কাটার মধ্যদিয়ে পালিত হয় প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন উদযাপন কারা হয় ।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নেতৃত্বদেন স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি।আরো উপস্হিত ছিলে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি কাজী কালাম, সহ সভাপতি সিকদার গোলাম মোস্তফা, হাবিব মুন্সি, যুগ্ন- সাধারন সম্পাদক বাবু গৌতম রায়, এ্যাড. বশির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক বাবু উত্তম কর্মকার, সদস্য কাজী শাহজাহান, মুন্সি বাহাদুর আলম, শ্রমিক লীগের সভাপতি মোঃ বেল্লাল সরদার, সম্পাদক মহোসিন জোমাদ্দার, যুবলীগের সাংগঠনিক সম্পাদ আরিফ হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ হোসেন সবুজ, সম্পাক হাসান সেরেনিয়াবাদ, যুবলীগ নেতা রেজাউল করিম সহ উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বাংলাদেশের জনগন আওয়ামীলীগ সরকারকে নিরাপদ মনে করেন তাই বার বার ভোট দিয়ে সরকার গঠন করে আসছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের জনগনকে ভালোবাসেন তাই ভালোবেসে জনগনের উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী ৬৭ তম জন্মদিনে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিকাদর গোলাম মোস্তফা। মোনাজাতের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ